ওয়েব ডেস্ক: নারদকাণ্ড নিয়ে ফের বিস্ফোরক তৃণমূল সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। "রাজনৈতিক ষড়যন্ত্র। নারদের পিছনে তিন চার জনের মাথা রয়েছে। নারদ (নারদ নিউজের কর্ণধার ম্যাথু স্যামুয়েলস) নিজে যেমন আছেন, কালো টাকা আছে, তেমন বিজেপিও আছে", নারদকাণ্ডে সরাসরি কেন্দ্রের শাসক দল ভারতীয় জনতা পার্টির দিকেই আঙুল তুললেন রাজ্যের মুখ্যমন্ত্রী। (তিস্তা নিয়ে আমি কিছু জানি না, দুই দেশের ভাল হবে এমন সিদ্ধান্তই নেব: মমতা


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নারদ স্টিং ঘটনাকে কার্যত অস্বীকার করেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "কোর্ট ভিডিওগুলো ল্যাপটপে পায়নি। মোবাইলেও পায়নি। অর্ধেক খুলেছে, অর্ধেক খোলেনি। কাজেই ওটা নিয়ে কন্ট্রোভার্সি (বিতর্ক) আছে। যখন কেস চলছে, কেসই প্রমাণ করবে সব। আমি এই বিষয় নিয়ে কথা বলব না"


বিজেপিকে নিশানা করে তৃণমূল সুপ্রিমো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "এটা রাজনৈতিক চক্রান্ত করে করানো হয়েছিল ২০১৪ সালে। ২০১৬ নির্বাচনের আগে ছাড়বে বলে। কতদিন আগের প্ল্যান এটা! ২০১৪ সালে এখান থেকে সবাইকে তাড়িয়ে দেওয়া হবে, বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হবে এসব স্লোগান দেওয়া হচ্ছিল, আমি এটার বিরুদ্ধে একটু বলেছিলাম টলেছিলাম... প্রতিশোধ নিতেই এটা করা হয়েছে"।