জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৯ জুলাই রাজ্যে আসছেন এনডিএ-র (NDA) রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু (Draupadi Murmu)। রাজ্য বিজেপির (BJP) নেতাদের সঙ্গে দেখা করবেন তিনি। তাঁদের সঙ্গে বৈঠকেরও সম্ভাবনা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে দ্রৌপদী মুর্মুর (Draupadi Murmu) প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। এনডিএ (NDA) জোটের রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে (Draupadi Murmu) সমর্থন করেছে জোটের বাইরের বহু দল। নবীন পট্টনায়কের বিজু জনতা দল (BJD), জগনমোহন রেড্ডির ওয়াইএসআরসিপি (YSRCP), অকালি দল এবং মায়াবতীর বিএসপি (BSP) দ্রৌপদী মুর্মুকে (Draupadi Murmu) সমর্থনের কথা জানিয়েছেন। সম্প্রতি জল্পনা বাড়িয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ও (Mamata Banerjee)।


রথের দিন কোনও রাখঢাক না করেই তিনি জানান, দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি। তিনি বলেন, "আগে থেকে যদি বিজেপি জানাত যে, একজন তফশিলি, আদিবাসী মহিলাকে তাঁরা প্রার্থী করছে, তাহলে আমরাও চেষ্টা করতাম। বৃহত্তর স্বার্থে বিরোধী ১৬-১৭টা দল বসে সিদ্ধান্ত নিতে পারতাম। সর্বসম্মতিতে একজন প্রার্থী হলে, তা দেশের পক্ষে ভাল হতো। এ পি জে আব্দুল কালামও আগে হয়েছেন। কিন্তু বিজেপি ফোনে কেবল আমাদের মতামত জানতে চেয়েছিল। ওদের মতামত জানায়নি। বৃহত্তর স্বার্থে, সর্বসম্মত প্রার্থী আমি সর্বদা পছন্দ করি।"


ইতিমধ্যে যশবন্ত সিনহাকে (Yashwant Sinha) রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে ঘোষণা করেছে বিরোধীরা। যে সিদ্ধান্তের শরিক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)