ওয়েব ডেস্ক:সল্টলেকে পার্কস্ট্রিট কাণ্ডের ছায়া। রাতের শহরে চলন্ত গাড়িতে তরুণীকে গণধর্ষণের অভিযোগ। সাড়ে তিন ঘণ্টা ধরে সল্টলেকের রাস্তায় চক্কর। শেষে ট্যাক্সিচালকের তত্পরতায় উদ্ধার নির্যাতিতা। প্রশ্নের মুখে নিরাপত্তা। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি পুলিসের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নেপালের এক তরুণী। তিন বছর ধরে বাগুইআটিতে পেয়িং গেস্ট  থাকেন। রবিবার রাতে সল্টলেকের রেস্তোরাঁয় বন্ধুদের সঙ্গে খাওয়াদাওয়ার প্রোগ্রাম ছিল তাঁর।  উবের ক্যাব ভাড়া করে রাত সাড়ে এগারোটা নাগাদ সেক্টর ফাইভে পৌছন তিনি। রেস্তোরাঁর একটু আগে গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করেন। পথে ওত পেতে ছিল বিপদ।


এরপর লাগাতার যৌন নির্যাতন। তরুণীর অভিযোগ, দুষ্কৃতীরা তাঁকে মারধর করে। টাকার ব্যাগ ও মোবাইল কেড়ে নেয়। বিধাননগর কমিশনারেটের মহিলা থানায় গণধর্ষণ, অপহরণ, মারধর ও ছিনতাইয়ের অভিযোগ দায়ের হয়েছে। 


বিধাননগর মহকুমা হাসপাতালে নির্যাতিতা তরুণীর চিকিত্‍সা চলছে। ট্রমার মধ্যে থাকায় তরুণীর বক্তব্যে কিছু ধোঁয়াশা রয়েছে। যেমন গাড়ির ভিতরে ঠিক কতজন ছিল, ৪ না ৬, তা নিশ্চিত হওয়া যায়নি। বিভিন্ন রাস্তার ও বিল্ডিংয়ের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে  গাড়িটি প্রায় চিহ্নিত করা গেছে বলে দাবি পুলিসের। বৈশাখী আবাসন থেকে একটি সুমোগাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। ঘটনার সঙ্গে তার যোগ রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিস। দুষ্কৃতীদের সন্ধানে তল্লাশি চলছে।