নিজস্ব প্রতিবেদন: নিউটাউন এনকাউন্টারকাণ্ডে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য এল তদন্তকারীদের হাতে। এনকাউন্টারে নিহত ২ কুখ্যাত দুষ্কৃতীকে নিউটাউনের অভিজাত আবাসনে ঘর ভাড়া করে দিয়েছেল ভরত কুমার নামে এক ব্যক্তি। এই ভরত কুমারের শ্বশুরবাড়ি কলকাতার চারু মার্কেট এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিধানসভায় Mamata-র সঙ্গে সাক্ষাত্‍, মুকুলের পথেই কি সেই ২ BJP নেতা?  


দিল্লির ব্যবসায়ী সুমিত কুমারের নথি ব্যবহার করে নিউটাউনে(New Town) ওই ফ্ল্যাট ভাড়া করা হয়। একসময় তদন্তকারীদের মনে হয়েছিল সুমিত কুমার ও ভরত কুমার একই ব্যক্তি। পরে আসল সুমিত কুমারকে গ্রেফতার করে পুলিস। গ্রেফতার করা হয় ভরত কুমারকেও।


দুই কুখ্যাত দুষ্কৃতী জয়পাল সিং ভুল্লার ও যশপ্রীত সিংয়ের ফ্ল্যাট ভাড়া করার জন্য মোহালি থেকে গাড়ি চড়ে কলকাতায় আসে ভরত। গত ২২ মে সে কলকাতায় ঢোকে একটি হন্ডা গাড়িতে চড়ে। মোহালি থেকে কলকাতায় চলে আসে তার স্ত্রীও। তারা ছিল বিমানবন্দর এলাকার একটি হেটেলে। ওইসময় বিবাহবার্ষিকীও পালন করে ভরত ও তার স্ত্রী।


আরও পড়ুন-কোভিড সরঞ্জাম,ওষুধ, এমনকি অ্যাম্বুল্যান্সেও GST, তামাশা করছে কেন্দ্র: তৃণমূল     


গোয়েন্দা সূত্রে খবর, চারু মার্কেট(Charu Market) এলাকার সুলতান আলম রোডের ওই তরুণীর সঙ্গে ফেসবুকে আলাপ হয় ভরতের। সেখান থেকেই বিয়ে। বিয়ের পর থেকে সে শ্বশুরবাড়ি আসেনি। তবে এবার কলকাতায় এসে নিজের মায়ের সঙ্গে দেখা করে ভরতের স্ত্রী। সঙ্গে ছিল ভরতও। নিউটাউনে জয়পাল ও যশপ্রীতের জন্য ঘরের ব্যবস্থা করে দিয়ে গত ২৮ মে ওই গাডিতে চড়েই মোহালি ফিরে যায় ভরত।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)