নিজস্ব প্রতিবেদন: নিউটাউনের(Newtown) হোটেলে গৃহবধূ খুনের ঘটনায় গ্রেফতার মূল অভিযুক্ত। মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয় ঝাড়গ্রামের নয়াগ্রাম থেকে। এদিন নয়াগ্রাম থেকে অমিত ঘোষ নামে ওই অভিযুক্তকে গ্রেফতার করে নিউটাউন টেকনোসিটি থানার পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-NRI-রা এবার ভোট দিতে পারবেন Postal Ballot-এ, ছাড়পত্র দিল বিদেশমন্ত্রক


উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর নিউটাউনের ডিডি ব্লকের একটি হোটেলে ওঠেন চুমকি ঘোষ(Chumki Ghosh) ও অমিত ঘোষ(Amit Ghosh)। এদিন দুপুর দুটো নাগাদ তাঁরা খাবারের অর্ডার দেন। খাবার দিতে গেলে হোটেলকর্মীকে তাঁরা বলেন, সন্ধে সাতটা নাগাদ তাঁরা বেরিয়ে যাবেন। সন্ধে আটটা পর্যন্ত তারা না বের হলে হোটেলকর্মীরা তাদের ঘরে গিয়ে দেখেন দরজা বন্ধ, ভেতরে টিভি চলছে। কাউকে ডেকেও সাড়া পাওয়া যাচ্ছে না।



রুমের বিকল্প চাবি দিয়ে দরজা খুলে অবাক হয়ে যান হোটেলকর্মীরা। দেখেন বিছানার উপর উপুড় হয়ে পড়ে রয়েছেন ওই মহিলা। শরীরের বিভিন্ন জায়গায় কোপানোর দাগ। পাশে পড়ে ভাঙা মদের বোতল। হোটেলের সিসিটিভির ফুটেজ পরীক্ষা করে দেখা যায় বিকেল চারটে নাগাদ হোটেল থেকে বেরিয়ে গিয়েছে অভিযুক্ত যুবক। খবর দেওয়া হয় টেকনোসিটি থানায়।


আরও পড়ুন-বাগুইআটি বার ড্যান্সার খুনে গ্রেফতার সুইটির পুরুষ সঙ্গী সৌরভ


এদিকে, তদন্তে নেমে মৃত মহিলার বিছানার পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করে পুলিস। সেখানে লেখা, 'তোকে মারতে চাইনি। মারতে বাধ্য হলাম।' হোটেলের নথি ঘেঁটে দেখা যায় মৃত চুমকি ঘোষ ও তার পুরুষ সঙ্গী দুজনেই এসেছিল পশ্চিম মেদিনীপুর থেকে। জিজ্ঞাসবাদের জন্য ডাকা চুমকির স্বামীকে। অভিযুক্ত অমিত ঘোষের সঙ্গে তার কী সম্পর্ক তা জানার চেষ্টা করে পুলিস। জানা যায়, ফেসবুকেই চুমকির সঙ্গে আলাপ হয় অমিতের। চাকরি দেওয়ার নাম করে তাকে নিউটাউনে আনা হয়। এরপরই অমিতের খোঁজে তল্লাসি শুরু করে পুলিস।