নিজস্ব প্রতিবেদন : নিউটাউনে শুটআউটের ঘটনায় ৭ জনকে আটক করল পুলিস। উদ্ধার করা হয়েছে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও কয়েক রাউন্ড গুলি। রবিবার  সন্ধায় নিউটাউনের পাথরঘাটা মালোপাড়ায় বাড়িতে ঢুকে হামলা চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হন চঞ্চল মণ্ডল নামে এক ব্যক্তি।  গুলি চালিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বিরোধী জোটের মুখ কে? মোদীর চেয়ে আমরা অভিজ্ঞ, জবাব চন্দ্রবাবুর


ধৃত ৭ জনকে দফায় দফায় জেরা করে শুটআউটের ঘটনায় নতুন তথ্য উঠে এল পুলিসের হাতে। জেরায় ধৃতরা জানিয়েছে, জমি জরিপকারী চঞ্চল মণ্ডলকে খুনের জন্য ২ লাখ টাকা সুপারি দেওয়া হয়। ৮ মাস ধরে ছক কষে  খুন করা হয় ওই ব্যক্তিকে। জমি জরিপের কাজের অছিলাতেই খুনের রেইকি সারে দুষ্কৃতীরা।  খুনের পিছনে ব্যবসায়িক লেনদেন-ই যে মুখ্য কারণ, সে ব্যাপারে একপ্রকার নিশ্চিত পুলিস। পুলিস মনে করছে, পথের কাঁটা সরাতেই সরাতেই খুন করা হয় চঞ্চল মণ্ডলকে।


আরও পড়ুন, দেশ বাঁচাতে একজোট হতে হবে বিরোধীদের, বৈঠকের পর এক সুরে মমতা-চন্দ্রবাবু


বেসরকারি কোম্পানিতে কাজ করতেন চঞ্চল মণ্ডল। ১৭টি প্রজেক্টের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। শনিবারই জমি জরিপের কাজের বরাত দিতে এসেছিল দুই যুবক। একজন নিজেকে রফিকুল বলে পরিচয় দেয়। মুর্শিদাবাদের একটি জমি জরিপের কাজ দেয় তারা। চঞ্চলের ভাই দেবু মণ্ডল জানিয়ে ছিলেন, জরিপের কাজ শেষ। কাজের জন্য ৫০০ টাকা  দাবি করা হয়।


আরও পড়ুন, নিজেকে অপ্রাসঙ্গিক মনে করছিলাম, তাই নাট্য অ্যাকাডেমি ছাড়ার সিদ্ধান্ত, জানালেন বিভাস চক্রবর্তী


চঞ্চলের পরিবার জানিয়েছে, এরপরই রবিবার সন্ধেয় বাইকে তিনজন আসে। রফিকুল বলে যে নিজের পরিচয় দিয়েছিল সে-ই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালায়। তবে পাঁচটি গুলির মধ্যে তিনটি লাগে চঞ্চল মণ্ডলের গায়ে। দুটি লেগেছিল বাড়ির দেওয়ালে। সেসময় এলাকায় ফাটছিল বাজি। বাজানো হচ্ছিল সাউন্ড বক্স। সেই শব্দে চাপা পড়ে যায় গুলির আওয়াজ।