নিজস্ব প্রতিবেদন: সামনেই উৎসবের মরশুম। পাল্লা দিয়ে বাড়ছে ওমিক্রন (Omicron) আতঙ্ক। এই পরিস্থিতিতে সকলকে সতর্ক করলেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। মুহূর্তের আনন্দ যাতে বিষাদে পরিণত না হয়, সেজন্য সাবধানবাণী মুখ্যমন্ত্রীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার পার্কস্ট্রিটের ক্রিসমাস ফেস্টিভ্যাল থেকে ওমিক্রন (Omicron) নিয়ে সতর্ক করেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। তিনি বলেন, "কোভিড থেকে কাউকে কাউকে হয়ত আমরা ভাল করে তুলতে পারিনি। তারজন্য আমাদের দুঃখ আছে। এখনও ওমিক্রন থেকে আমাদের সাবধান থাকতে হবে। যদিও এটা একটু বেশি ছড়ায়। বাইরে থেকে কয়েকটা কেস বারতে এসেছে। তাঁদের অনুরোধ করব নিজেদের আইসোলেশনে রাখুন। পরিবারের সঙ্গে মনে মনে যোগাযোগ রাখুন। স্পর্শ করবেন না।" উৎসবের মধ্যে কোভিডবিধি মান্য করারও নির্দেশ দেন মুখ্যমন্ত্রী।


এদিনের অনুষ্ঠান থেকে দেশের রাজনৈতিক পরিস্থিতি নিয়েও খোঁচা দেন মমতা বন্দ্য়োপাধ্য়ায় (CM Mamata Banerjee)। তাঁর কটাক্ষ, "গোটা দেশে রাজনৈতিক দূষণ চলছে। আমাদের ঐক্যবদ্ধ হয়ে থাকতে বলে। আমরা ঐক্যবদ্ধ থাকলে দেশ এগোবে।"  


আরও পড়ুন: Mamata at Park Street: 'এবার যেন ভুলভাল গেও না', মন্ত্রী ইন্দ্রনীলকে মমতার বার্তা


আরও পড়ুন: Kolkata Murder: '৭ জন পুরুষসঙ্গী স্ত্রীর, ফোনে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অডিও শোনায়!' দাবি লেদার কমপ্লেক্স খুনে ধৃত স্বামীর


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App