নিজস্ব প্রতিবেদন:   স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনায় শিশু মৃত্যু ঘিরে ধুন্ধুমার নাগেরবাজারে। পুলিসকে ঘিরে বিক্ষোভ স্থানীয়দের, চলে পথ অবরোধও। ঘাতক বাসটিকে বাজেয়াপ্ত করেছে পুলিস। তবে চালক পলাতক।  মৃত ছাত্রীর নাম অনুষ্কা কর ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: সরলেন রাজীব, কলকাতার নতুন পুলিস কমিশনার অনুজ শর্মা


অনুষ্কার বাড়ি লেকটাউনের কালিন্দীতে। স্থানীয় একটি ইংরাজি মাধ্যম স্কুলের প্রথম শ্রেণিতে পড়ত সে। প্রত্যেক দিনের মতো মঙ্গলবারও ২২৩ নম্বর রুটের বাসে উঠেছিল অনুষ্কা। সঙ্গে তার মাও ছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, স্কুলের স্টপেজে নাগেরবাজার কাজিপাড়ায়  মায়ের সঙ্গে বাস থেকে নামে অনুষ্কা।  কিন্তু অনুষ্কা সেখান থেকে সরে যাওয়ার আগেই চালক বাস চালিয়ে দেন। পা পিছলে পড়ে যায় অনুষ্কা। বাসের চাকায় পিষ্ট হয়ে যায় সে।


আরও পড়ুন: চোখের সামনে সহকর্মীদের ছিন্নভিন্ন হতে দেখলাম, দুঃসহ বর্ণনা পুলওয়ামার সেদিনের সাক্ষী জওয়ানের


আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা অনুষ্কাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পুলিস গেলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা।


আরও পড়ুন: ‘পাকিস্তান জিন্দাবাদ’ বলায় ছেলেকে প্রকাশ্যে জুতোপেটা বাবার


পুলিস ঘাতক বাসটিকে বাজেয়াপ্ত করেছে। তবে চালক পলাতক। স্থানীয়দের অভিযোগ, ওই এলাকা দিয়ে ব্যস্ত সময়ে অত্যন্ত বেপরোয়াভাবে গাড়ি চলে। দিনে দিনে দুর্ঘটনাপ্রবণ হয়ে উঠছে ওই এলাকা।