‘পাকিস্তান জিন্দাবাদ’ বলায় ছেলেকে প্রকাশ্যে জুতোপেটা বাবার

 জানা গিয়েছে, ওই কিশোরের বাড়ি রামপুরহাটের নিশ্চিন্তপুরে। তার বাবা প্রাইমারি স্কুলের শিক্ষক।  ওই কিশোর  তার বন্ধুকে হোয়াটসঅ্যাপে "পাকিস্তান জিন্দাবাদ’ লিখে পাঠায়। 

Updated By: Feb 19, 2019, 12:24 PM IST
‘পাকিস্তান জিন্দাবাদ’ বলায় ছেলেকে প্রকাশ্যে জুতোপেটা বাবার

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তান জিন্দাবাদ বলায়  জন সমক্ষে ছেলেকে জুতো পেটা  করল বাবা।

পুলওয়ামায় CRPF কনভয়ে জঙ্গি হামলার বিরুদ্ধে সরব হয়েছে দেশবাসী। জঙ্গিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে। এরইমাঝে বিভিন্ন জায়গায় ফেসবুকে পোস্ট ঘিরে বিতর্ক ছড়াচ্ছে। বীরভূমের এক কিশোরের তেমনই এক হোয়াটসঅ্যাপ মেসেজ ঘিরে বিতর্ক ছড়ায়। পরে স্থানীয়দের সামনে ওই কিশোরকে জুতে দিয়ে মারেন তার বাবা।

আরও পড়ুন: চোখের সামনে সহকর্মীদের ছিন্নভিন্ন হতে দেখলাম, দুঃসহ বর্ণনা পুলওয়ামার সেদিনের সাক্ষী জওয়ানের

 জানা গিয়েছে, ওই কিশোরের বাড়ি রামপুরহাটের নিশ্চিন্তপুরে। তার বাবা প্রাইমারি স্কুলের শিক্ষক।  ওই কিশোর  তার বন্ধুকে হোয়াটসঅ্যাপে "পাকিস্তান জিন্দাবাদ’ লিখে পাঠায়। হোয়াটসঅ্যাপে দেশবিরোধী  কথাবার্তা লিখে পাঠায় বলেও অভিযোগ। কিশোরের বন্ধু সেই চ্যাটের স্ক্রিনশট নিয়ে ফেসবুকে পোস্ট করে দেয়।

আরও পড়ুন: ‘তোমাদের সঙ্গে থাকব বাকি জীবনটা’, ছুটিতে বাড়ি ফিরে বলেছিলেন শহিদ সিআরপিএফ হাওড়ার বাবলু

খুব  কম সময়ের মধ্যে সেই পোস্ট ভাইরাল হয়ে পড়ে। এরপরই বাড়িতে একাধিক ফোন আসতে শুরু করে। ১৬ ফেব্রুয়ারি অভিযুক্তকে রামপুরহাটের মুক্তমঞ্চের  সামনে ডাকা হয়। তার সঙ্গে তার বাবাও সেখানে যান। সবার সামনে কিশোরের বাবা তাকে জুতো দিয়ে পেটান। সেই ভিডিও এখন ভাইরাল। 

.