নিজস্ব প্রতিবেদন : বেহালায় তৃণমূলের রোড শো থেকে বিজেপিকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায়। কটাক্ষ করলেন, 'বিজেপির যোগদান মেলা এখন যোগশূন্য মেলা।' একইসঙ্গে, তৃণমূলের রোড শোয়ে প্রতিনিয়ত ভিড় বেড়ে চলেছে বলে দাবি করলেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাজ্যে আসন্ন বিধানসভা ভোট। এবারের ভোটে বাংলা বিজয়ের টার্গেট বিজেপির। সেই লক্ষ্যপূরণে কোমর বেঁধে ময়দানে ঝাঁপিয়েছে বিজেপি নেতৃত্ব। জেলায় জেলায় সভা করছেন, রোড শো করছেন বিজেপি নেতা-নেত্রীরা। প্রচারে ঝাঁঝ বাড়াতে দফায় দফায় আসছেন কেন্দ্রীয় নেতৃত্ব। পাল্টা ঘুঁটি সাজাচ্ছে তৃণমূলও। বিজেপির স্ট্র্যাটেজির পাল্টা নির্বাচনী রণনীতিতে জেলায় জেলায় সভা-রোড শো করছে তৃণমূলও। যুযুধান দুপক্ষ। কেউ কাউকে এক ইঞ্চি ছাড়বেও না!


সেই পাল্টা আক্রমণ, শক্তি পরীক্ষা, জনসংযোগ বৃদ্ধি- সব হিসেবেই এদিন বেহালায় রোড শো করল তৃণমূল। যার নেতৃত্ব দিলেন পার্থ চট্টোপাধ্য়ায়। বেহালার অজন্তা সিনেমা হল থেকে শুরু হয় রোড শো। জেমস লং সরণি সুদীর্ঘ মিছিল শেষ হয় ঠাকুরপুকুর ৩এ বাসস্ট্যান্ডে। সুবিশাল এই রোড শো-এ অংশ নেয় বাইক বাহিনীও। রোড শো-এ অংশ নিয়ে পার্থ চট্টোপাধ্যায় এদিন দাবি করেন, ভিড় দেখেই বোঝা যায় যে মানুষের মধ্যে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের জনপ্রিয়তা কতখানি। আর বিধানসভা ভোটের আগে সেই জনপ্রিয়তা উত্তরোত্তর আরও বৃদ্ধি পাচ্ছে।


একইসঙ্গে এদিনের রোড শো থেকে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমনের পেশ করা কেন্দ্রীয় বাজেটকে 'জনবিরোধী বাজেট' বলে তোপ দাগেন পার্থ চট্টোপাধ্য়ায়। বলেন, এই বাজেটে বাংলার সঙ্গে বঞ্চনা করা হয়েছে। এই বাজেটে জোকা-বিবাদী বাগ মেট্রো প্রকল্পের জন্য কোনও বরাদ্দ-ই নেই। মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকাকালীন এই প্রকল্পের সূচনা করেছিলেন।


আরও পড়ুন, Budget 2021: মানুষের হাতে নগদ দেওয়া উচিত ছিল, দিশেহারা বাজেট: Amit