নিজস্ব প্রতিবেদন : হাওড়া ব্রিজের উপর চলন্ত বাসে আগুন। যাত্রীবোঝাই মিনিবাসে আচমকাই আগুন লেগে চাঞ্চল্য ছড়াল বৃহস্পতিবার অফিস টাইমে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ সন্ধ্যা ৫টা ২০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। চলন্ত বাসটিতে প্রথমে ইঞ্জিনের কাছ থেকে ধোঁয়া বেরতে থাকে। তারপরই ব্রিজের আঠারো নম্বর পিলারের কাছে আগুন জ্বলতে দেখা যায়। দাউ দাউ জরে জ্বলতে থাকে বাসটি। 


এদিকে ধোঁয়া বেরনো শুরু হতেই কোনওরকমে বাস থামিয়ে লাফ মেরে নেমে পালিয়ে যায় চালক। অন্যদিকে আতঙ্কে বাস থেকে নামার জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। তাড়াহুড়ো করে বাস থেকে নামতে গিয়ে সামান্য জখমও হন কয়েকজন যাত্রী। যদিও সবাই নিরাপদে আছেন। বাসটিতে সম্পূর্ণ আগুন ধরে যাওয়ার আগেই সবাই নেমে যেতে সক্ষম হন। 


আগুন লাগার খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। পৌঁছয় নর্থ পোর্ট থানার পুলিসও। আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। জানা গিয়েছে, হাওড়া স্টেশন থেকে হরিনাভি রুটের ওই মিনি বাসটি যাত্রী নিয়ে কলকাতার দিকে যাচ্ছিল। তখনই হঠাৎ এই বিপত্তি ঘটে। আগুন লাগার পরই প্রচণ্ড শব্দে বাসের টায়ার ফেটে যায়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, যান্ত্রিক ত্রুটির কারণেই বাসটিতে আগুন লাগে। 


আগুনে বাসটি পুরো ভস্মীভূত হয়ে যায়। এই ঘটনার জেরে ব্রিজের উপর যানজট তৈরি হয়। পুলিস ব্রেকডাউন ভ্যান নিয়ে এসে ভস্মীভূত বাসটি সরিয়ে যাওয়ার পর ফের যান চলাচল স্বাভাবিক হয়। এই ঘটনায় আজ তুমুল চাঞ্চল্য ছড়ায় হাওড়া ব্রিজে।


আরও পড়ুন, বিরিয়ানি আনতে বেরিয়েছিল যুবতী, মাঝরাতে রাস্তার উপর মিলল বস্তাবন্দি দেহ, চাঞ্চল্য একবালপুরে