নিজস্ব প্রতিবেদন:  পাটনার হোটেলে যাদবপুরের তুরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। নির্যাতিতা ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার সঞ্চালক। জুলাই মাসে কাজের সূত্রে পাটনা গিয়েছিলে বলে খবর। অভিযোগ পাটনার এক হোটেলের ৫১২ নম্বর ঘরে ওই তরুণীকে ধর্ষণ করে দুই যুবক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কিন্তু থানায় অভিযোগ দায়ের হলেও এখনও গ্রেফতার হয়নি, হর্ষরঞ্জন ও বিক্রান্ত কেজরিওয়াল নামে দুই অভিযুক্ত। প্রসঙ্গত, কলকাতা পুলিস জিরো এফআইআর করে পাটনার গান্ধীপুরা থানাতে পাঠায়। তবে পাটনা পুলিসের বিরুদ্ধে নিস্ক্রিয়তার অভিযোগ উঠেছে।


আরও পড়ুন, Babul: মোহনবাগানের জুনিয়র টিমে খেলার চেয়ে ছোট দলে খেলব, মমতাদিদিকে ধন্যবাদ


২ মাস পরেও অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় প্রশ্নে পুলিসের ভূমিকা। পাটনা পুলিস সূত্রে খবর, অভিযুক্তদের খোঁজ চলছে। ইতিমধ্যেই হোটলকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। মহিলার বয়ান রেকর্ড করা হয়েছে।


তরুণীর অভিযোগ, পারিশ্রমিক দেওয়ার অজুহাতে তাঁর ঘরে ঢোকে অভিযুক্তরা। পরে সেখানে নেশা করে,তরুণী প্রতিবাদ করায় বাক-বিতণ্ডাও হয়। তারপরেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। প্রমাণ মুছে দেওয়ার জন্য জলে ফেলে দেওয়া হয়। জোর করে খাওয়ানো গর্ভ নিরোধক ওষুধ। প্রাণ নাশের হুমকিও দেওয়া হয় বলে জানান ওই তরুণী।


পরে কলকাতা এসে মেডিকেল রিপোর্ট এবং জিরো এফআইআর করে পাটনা পুলিসের কাছে পাঠায় কলকাতা পুলিস। কিন্তু তারপরেও পাটনা পুলিস নড়েচড়ে না বসায় সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন নির্যাতিতা। তরুণীর বন্ধুরা পোষ্ট ভাইরাল হতেই সামনে আসে এই ঘটনা। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)