নিজস্ব প্রতিবেদন : ফের মুখোমুখি মোদী-মমতা। ৩০ এপ্রিল মুখোমুখি হতে চলেছেন 'নমো' ও 'দিদি'। ওই দিন বিচারপতিদের সম্মেলনের উদ্বোধন রয়েছে। সেই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সম্মেলনে উপস্থিত থাকবেন অন্য রাজ্যের মুখ্যমন্ত্রীরাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, ৬ বছর পর ফের দিল্লিতে বিচারপতিদের সম্মেলন অনুষ্ঠিত হতে চলেছে। ২০১৬-র পর আবার এই সম্মেলন হচ্ছে দিল্লিতে। সেই অনুষ্ঠানেরই উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উপস্থিত থাকবেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ও অন্যান্য বিচারপতিরাও। সেই অনুষ্ঠানেই আমন্ত্রিত বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীরা। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ পেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। নবান্ন সূত্রে খবর, তিনি সেদিন ওই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। 


যারফলে বিচারপতিদের সম্মেলন উপলক্ষে ফের মুখোমুখি হতে চলেছেন মোদী-মমতা। এমনকি মোদীর সঙ্গে বৈঠকও করতে চান মমতা। মমতা দিল্লি যাবেন ২৯ এপ্রিল। জানা গিয়েছে, এবারের সফরে রাজ্যের বিভিন্ন ইস্যু নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য সময় চাইবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। উল্লেখ্য, বিচারপতি সম্মেলনের সম্ভাব্য আলোচ্য বিষয়বস্তু বিভিন্ন কোর্টে বিচারপতি পদ খালি, বিচার পেতে দেরি, দ্রুত বিচারের ব্যবস্থা। 


আরও পড়ুন, Suvendu Adhikari: 'শাসকদলের নির্দেশে কাজ করছেন জেলাশাসক', প্রধানমন্ত্রীকে চিঠি শুভেন্দুর


Hanskhali Rape Case: হাঁসখালির নির্যাতিতার পরিবার ও সাক্ষীদের নিরাপত্তার দেবে রাজ্য, নির্দেশ হাইকোর্টের


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)