নিজস্ব প্রতিবেদন: দিন কয়েক আগে IOC-র অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন হলদিয়ায়। তখন বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস করে গিয়েছিলেন তিনি। চলতি মাসেই ফের বাংলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। ২২ ফ্রেরুয়ারি হুগলির চুঁচুড়ার জনসভা করবেন তিনি। সেদিন প্রধানমন্ত্রীর হাতেই দক্ষিণেশ্বরে মেট্রোর উদ্বোধনও হতে পারে বলে সূত্রের খবর। ১৮ ফ্রেরুয়ারি আবার রাজ্যের আসার সম্ভাবনা অমিত শাহেরও (Amit Shah)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নজরে একুশের বিধানসভা। লক্ষ্য, বাংলা দখল। কেমন প্রস্তুতি নিচ্ছেন বঙ্গ বিজেপির নেতারা? তা খতিয়ে দেখতে ঘন ঘন রাজ্যে আসছেন গেরুয়াশিবিরের সর্বভারতীয় নেতারা। সঙ্গে চলছে পুরোদমে প্রচারও। বাদ যাননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। রবিবার হলদিয়ায় এসে IOC-র দ্বিতীয় 'ক্যাটালিটিক আইসো-ডিওয়াক্সিং' ইউনিটের শিলান্যাস করেন মোদী। শিল্পনগরী রাজনৈতিক সভা থেকে সুর চড়ান শাসকদলের বিরুদ্ধেও। বলেন, 'তৃণমূলকে রামকার্ড দেখাতে চলেছে বাংলা।' এবার আর কোনও সরকারি অনুষ্ঠান নয়, বাংলায় পুরোদস্তুর ভোটের প্রচার করতেই আসছেন প্রধানমন্ত্রী।


আরও পড়ুন: 'রথযাত্রা'র পাল্টা দুয়ারে দুয়ারে 'দিদির দূত', ভোটের প্রচারে এবার নয়া কৌশল TMC-র


সূত্রের খবর, হুগলির চুচুড়ায় গিয়ে ইতিমধ্যেই একাধিক মাঠ পরিদর্শন করেছেন বঙ্গ বিজেপি-র শীর্ষ নেতৃত্ব। দিন কয়েক ফের চুঁচুড়ায় গিয়েছিলেন দলে অন্যতম সাধারণ সম্পাদক সঞ্জয় সিং-ও। তিনি এ রাজ্যে মোদীর যাবতীয় কর্মসূচির কো-অর্ডিনেটরও বটে। চুঁচুড়ার একাধিক মাঠ পরিদর্শন করেন সঞ্জয়। এরপর এদিন সরকারিভাবে প্রধানমন্ত্রীর বঙ্গসফরের কথা ঘোষণা করা হয় বিজেপির তরফে।  


আরও পড়ুন: 'ন্যায়সঙ্গত দাবি', আন্দোলনরত পার্শ্বশিক্ষকদের পাশে Rajib Banerjee


চলতি মাসে মোদির পর বাংলায় আসেন অমিত শাহ (Amit Shah)। কোচবিহারে রথযাত্রা উদ্বোধন ও ঠাকুরনগরে জনসভা,বৃহস্পতিবার জোড়া কর্মসূচিতে যোগ দিয়েছিলেন তিনি। এবার মোদীর সফরের ৪ দিন আগে অর্থাৎ ১৮ ফ্রেরুয়ারি ফের রাজ্যে আসতে পারেন শাহ। কোচবিহারের পর এবার কলকাতা জোনের রথযাত্রা উদ্বোধন ও কাকদ্বীপে জনসভা করার সম্ভাবনা রয়েছে। বিজেপি সূত্রের খবর তেমনই।