নিজস্ব প্রতিবেদন: বেহালাকাণ্ডে এবার মূল অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিসের গুন্ডাদমন শাখা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

হাওড়ার জয়পুর থেকে মূল অভিযুক্ত সোমনাথ বন্দ্যোপাধ্যায়-সহ ৭ জনকে গ্রেফতার করে পুলিস। বাজেয়াপ্ত হয়েছে একাধিক গাড়ি। পুলিস সূত্রে খবর, বারবার জায়গা বদল করে গা ঢাকা দিচ্ছিল অভিযুক্তরা। বদল করা হচ্ছিল সিম। ঘটনার পরেই বেহালা থেকে টালিগঞ্জে যায় তারা। সেখান থেকে তারা আলাদাভাবে দিঘা চলে যায়। এরপর ওড়িশার এক জায়গায় তারা মিলিত হয়। গতকাল রাতেই তারা ফিরে আসে হাওড়ার জয়পুরে।


উল্লেখ্য, মঙ্গলবার রাতে বেহালার চড়কতলায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হয়ে য়ায়। এলাকায় অবাধে ভাঙচুর চালায় একটি গোষ্ঠী। আবাসনে ঢুকেও মারধর করা হয় বলে অভিযোগ। বিরোধীদের দাবি ছিল হাঙ্গামাকারীরা শাসকদল ঘনিষ্ঠ হওয়ায় তাদের গ্রেফতার করছে না পুলিস। তবে বেহালা পূর্বের তৃণমূল বিধায়ক রত্না চট্টোপাধ্যায়ের দাবি ছিল, ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। গোটাটাই দুটো পাড়ার লড়াই। 


বেহালার ওই ঘটনায় গুলি চলে ও বোমা পড়ে। এলাকার মানুষের বাড়িঘর ভাঙচুর করা হয়। বাড়িতে মহিলাদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এছাড়াও এলাকার সাধারণ মানুষের উপরেও আক্রমণ করে অভিযুক্তরা।
 
আরও পড়ুন-BJP: বিজেপিতে ফের ধাক্কা, রাজ্য সম্পাদকের পদ ছাড়লেন মুর্শিদাবাদের বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)