নিজস্ব প্রতিবেদন: রাজ্যজুড়ে চলছে নাইট কার্ফু। রাত ৯টা থেকে সকাল ৫টা পর্যন্ত জরুরি পরিষেবা বাদে রাস্তায় বের হওয়া নিষেধ। জায়গায় জায়গায় চলছে পুলিসি নজরদারি। শুক্রবার রাতে সল্টলেকের এমনই এক নাকা চেকিং পয়েন্টে একটি গাড়ি আটকায় পুলিস। গাড়ির পিছনে বসে ছিলেন অভিনেত্রী ইশা সাহা। অভিযোগ, গাড়ির যথোপযুক্ত কাগজ দেখাতে পারেননি চালক। তাই গাড়ির বিরুদ্ধে মোটর ভেহিকেলস আইনে মামলা দায়ের করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবার রাত ১০টা। সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিং পয়েন্টে একটি গাড়ি আটকায় পুলিস। গাড়ির ভিতরে বসেছিলেন টলিউড অভিনেত্রী ইশা সাহা। রাজ্য়ে বিধিনিষেধ জারি থাকায় ৯টার পর গাড়ি রাস্তায় বের করার কারণ জানতে চান অফিসাররা। এরপর গাড়ির নথি দেখতে চাইলে অভিযোগ, চালকের কাছে সেই কাগজ ছিল না। এরপর গাড়িটি বিধাননগর উত্তর থানায় নিয়ে যায় পুলিস। চালকের বিরুদ্ধে মোটর ভেহিকেল অ্য়াক্টে কেস দায়ের হয়। 


আরও পড়ুন: JMB: কলকাতা মডিউলের তদন্তভার নিল NIA, দিল্লিতে রুজু মামলা


আরও পড়ুন: SSKM: মহিলা ডাক্তারের শ্লীলতাহানিকাণ্ডে ২ চিকিৎসকের বিরুদ্ধে চার্জশিট পুলিসের


শুক্রবার রাতে ওই স্থানেই আরও একটি গাড়ি আটকায় পুলিস। গাড়িটি বিয়ের বাড়ি থেকে আসছিল বলে জানা গিয়েছে। অভিযোগ, পুলিসের সঙ্গে ব্যাপক ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন গাড়িতে থাকা এক ব্যক্তি। পুলিসকে দেখে নেওয়ার হুমকি দেন। পরিস্থিতি হাতের বাইরে চলে গেলে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।