নান্টু হাজরা: পারিবারিক বিবাদের জেরে প্রাণ গেল দুধের শিশু। অভিযোগ গোলমাল চালাকালীন, ওই শিশুকে তার মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে ছুড়ে ফেলা হয়েছে। এনিয়ে তুলকালাম রাজারহাটের রাইগাছি এলাকা। ওই ঘটনায় এখনওপর্যন্ত ৫ জনকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রাইগাছির এই পরিবারটির বিবাদ বহু পুরনো। বৃহস্পতিবার পারিবারিক একটি বিষয় নিয়ে প্রবল গন্ডগোল হয় ওই পারিবারের সদস্যদের মধ্য়ে। পুলিস  এসে তখনকার মতো বিষয়টি মিটিয়ে দেয়। ওই ঘটনার জেরে ফের প্রবল গোলমাল শুরু হয় শুক্রবার রাতে।



মৃত শিশুর মাসি সাহিন খাতুন বলেন, পরশু দিন ঝগড়া হয়েছিল। ওরা বলছিল আমার বাবাকে ওরা মারবে। থানা পুলিস হয়ে বিষয়টি শান্ত হয়ে গিয়েছিল। তারপর কাল রাতেও ঝামেলা হয়। ওরা বলছিল আমার বাবাকে ক্ষমা চাইতে হবে। তাই করে আমার বাবা। আমার মা-কেও ক্ষমা চাইতে হয়েছে। তার পরেও আমার ছোট কাকী বলেছিল এদের জুতো দিয়ে মারলেও এদের শাস্তি কম হবে।


সাহিন আরও বলেন, ওরা আমার বোন শাহনাজ খাতুনকে মারধর করা হয়। ওর কোল থেকে বাচ্চাটিকে ছিনিয়ে নিয়ে আছাড় দেয় এতে ওর গুরুতর চোট লেগে যায়। উল্লেখ্য, এক্ষেত্রে অভিযোগের তির উঠেছে শিশুটিক কাকিমার দিকে।


শিশুটির পরিবার সূত্রে খবর, রাতে শিশুটি খাবার খায়, খেলাধুলা করে ঘুমিয়ে পড়ে। কিন্তু শনিবার সকালে আর ওঠেনি। সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিতসকেরা। এনিয়ে শিশুটির কাকিমার বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। কাকিমা ও তাদের তিন বোনকে আটক করা হয়েছে। 


আরও পড়ুন-CBI Interrogates TMC MLAs: ভোট পরবর্তী অশান্তি মামলা! সিবিআইয়ের টানা জেরা তৃণমূলের ২ বিধায়ককে


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)