নিজস্ব প্রতিবেদন : রামনবমী ঘিরে উত্তেজনা ছড়া সল্টলেকে। সল্টলেকের শ্রাবণী আবাসনের সামনে প্রায় আধঘণ্টা রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী-সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রামনবমী উপলক্ষে এদিন সল্টলেকের ১৩ নম্বর ট্যাঙ্ক থেকে শ্রাবণী আবাসন হয়ে পিএনবি পর্যন্ত বিজেপির একটি মিছিল কর্মসূচি ছিল। বিজেপি সূত্রে খবর, বিধাননগর দক্ষিণ থানা সেই মিছিলের অনুমতিও দিয়েছিল। কিন্তু মিছিল শ্রাবণী আবাসনের সামনে পৌঁছলে, বিধাননগর উত্তর থানার পুলিস বিনা কারণে তাদের পথ আটকায় বলে অভিযোগ।


আরও পড়ুন, 'লঙ্কাকাণ্ড' বাঁধানোর হুঁশিয়ারি দিলীপের, রামনবমী ঘিরে উত্তেজনা বীরভূমে


এরপরই পুলিসের সঙ্গে তর্কাতর্কি বেঁধে যায় মিছিলে উপস্থিত বিজেপি কর্মী-সমর্থকদের। রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। বিধাননগর দক্ষিণ থানার পুলিসের সঙ্গে কথা বলার পরই মিছিল ছেড়ে দেওয়া হয়। তবে, মিছিলকে ঘিরে প্রায় আধঘণ্টা শ্রাবণী আবাসনের সামনে উত্তেজনা ছড়ায়।


আরও পড়ুন, রামনবমী কারও একার উত্সব নয়, বিজেপিকে খোঁচা ফিরহাদের



অন্যদিকে, নিউটাউনেও বিজেপির বাইক বাহিনীর গতিরোধ করে পুলিস। নিউটাউনের স্রাচি আইল্যান্ডের কাছে রামনবমীর মিছিলে যোগ দিতে যাচ্ছিল একদল বিজেপি কর্মী-সমর্থক। পুলিস বাইক আটকালে, রাস্তা অবরোধের চেষ্টা করেন বিজেপি কর্মীরা। তবে পুলিসি তত্পরতায় কোনও অশান্তি ছড়ায়নি। পরে একটি একটি করে বাইক ছাড়ে পুলিস।