জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কুণাল ঘোষের সঙ্গে বৈঠকের পর চিকিত্সক নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের পোস্ট ঘিরে নতুন করে জল্পনা। জুনিয়রদের ভালোর জন্য যা করার করেছি। আমি প্রথমে মানুষ, তারপর ডাক্তার। তারপর আমার রাজনৈতিক সত্ত্বা, পোস্ট নারায়ণ বন্দ্যোপাধ্যায়ের। গতকাল কুণাল ঘোষের সঙ্গে বৈঠক করেন আরজি কর আন্দোলনের অন্যতম মুখ নারায়ণ বন্দোপাধ্যায়। এরপরই পাল্টা তোপ জুনিয়র ডাক্তারদের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, RG Kar Porn Case | Dr Subarna Goswami: পর্নকাণ্ডে এবার মানহানির মামলা ডা. সুবর্ণ গোস্বামীর!


যদিও জুনিয়র ডাক্তারদের অনশন তুলে নেওয়া বা জট কাটার প্রসঙ্গেও কোনও কথা হয়েছে কিনা কুণাল ঘোষের সঙ্গে, তা জানাননি নারায়ণ বন্দ্যোপাধ্যায়। শুধু বলেছেন, তিনি ডক্টরস ফোরামের কোনও পদে নেই। তিনি আন্দোলনকারীদের অভিভাবক মাত্র। এরপরই আন্দোলনরত জুনিয়র ডাক্তার আসফাকুল্লা নাইয়া সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আপনি আমার একটি কথা আপনার wall এ লিখেছিলেন "ভয় যেমন ছোঁয়াচে সাহস তেমন ছোঁয়াচে " সেদিন থেকে আপনার সব পোস্ট দেখি। আপনার আজকের পোস্ট দেখে কষ্ট পেলাম। বেশি কিছু লেখা ঔধত্য হবে তাই আপনার পোস্টটা সাজিয়ে লিখলাম। গতকাল -এর মিটিং-এর পর থেকে এরকম লাগছে রাজনৈতিক সত্ত্বা। তারপর ডাক্তার। তারপর মানুষ। আর হ্যাঁ জুনিয়র ডাক্তার দের জন্য কিছু প্লিজ করবেন না। জুনিয়র ডাক্তাররা সাধারণ মানুষের জন্যই রাস্তায়। আজকে থেকে সাধারণ মানুষের জন্য করুন। সবার জন্য করুন।'



আরও পড়ুন, Massive Fire at Sealdah ESI Hospital: সাতসকালে শিয়ালদহ ইএসআই হাসপাতালে বিধ্বংসী আগুন


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)