নিজস্ব প্রতিবেদন: পুজোর ভিড় সামলাতে অটো পরিষেবা বন্ধ রাখার নির্দেশিকা জারি করেছিল পুলিস। তারই প্রতিবাদে পথ অবরোধে সামিল হলেন উলটোডাঙার বিভিন্ন রুটের অটো রিকস চালকরা। যার জেরে পঞ্চমীর বেলা বাড়তে সাময়িক জানজট ছড়ায় উত্তর কলকাতার কিছু এলাকায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অবশেষে প্রকাশ্যে রাজীব কুমার, আগাম জামিনের প্রক্রিয়া সম্পূর্ণ করতে আলিপুর আদালতে দেখা মিলল তাঁর


পুজোর ভিড় নিয়ন্ত্রণে ষষ্ঠী থেকে বিকেল ৪টে থেকে ভোর ৪টে পর্যন্ত উলটোডাঙা থেকে বিধাননগরের চারটি রুটে অটো পরিষেবা বন্ধ রাখতে নির্দেশিকা জারি করে কলকাতা পুলিস। দশমী পর্যন্ত জারি থাকবে এই বিধিনিষেধ। বুধবার বিকেলে এই নির্দেশিকা জারির পর বৃহস্পতিবার বেলা ১১টা নাগাদ পথ অবরোধে সামিল হন চালকরা। তাঁদের দাবি, এর ফলে তাঁদের রুজি রুটি মার খাবে। প্রায় ১ ঘণ্টা চলার পর শর্তসাপেক্ষে অবরোধ তোলেন চালকরা। জানিয়ে দেন, আধ ঘণ্টার মধ্যে নির্দেশিকা প্রত্যাহার করা না হলে ফের অবরোধে নামবেন তাঁরা।


 



উলটোডাঙার অটো চালকদের বিরুদ্ধে যদিও অভিযোগ ভুরিভুরি। বিধাননগরের বিভিন্ন রুটে মর্জি মতো ভাড়া হাঁকানো তো আছেই। ব্যস্ত সময়ে সেক্টর ফাইভের পেশাদারদের থেকে কার্যত তোলাবাজির অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। নির্দিষ্ট রুট ভেঙে অটো চালানোর অভিযোগও ভুরি ভুরি। যা নিয়ে এর আগেও অটো চালকদের সঙ্গে সংঘাত বেঁধেছে পুলিসের।