নিজস্ব প্রতিবেদন : "মন্ত্রীদের আয়ু আর ছয় মাস। তার পরে তাঁদের শ্রীঘরে পাঠানো হবে। আর না হলে তারা নিজেরাই শান্তিতে গিয়ে বিরাজ করবেন।" আজ 'আর নয় অন্যায়' কর্মসূচিতে অংশ নিয়ে এই মন্তব্য করলেন বিজেপি (BJP) নেতা সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ সল্টলেকের ১ নম্বর গেট থেকে সব্যসাচী দত্তের (Sabyasachi Dutta) নেতৃত্বে কয়েক হাজার বিজেপি (BJP) কর্মী "আর নয় অন্যায়" কর্মসূচিতে যোগ দেন। বিজেপির তরফে রাজ্য সরকার ও পুলিসের বিরুদ্ধে এক বিশাল মিছিলের আয়োজন করা হয়। গোটা বাইপাস ধরে বেঙ্গল কেমিক্যাল হয়ে বিধাননগর কলেজ আইল্যান্ডে গিয়ে মিছিল শেষ হয়। সেখানেই সভা হয়। সেই সভা থেকেই চড়া সুরে তোপ দাগেন সব্যসাচী দত্ত। 


সব্যসাচী বলেন, " ধমকাচ্ছেন? চমকাচ্ছেন! পুলিস বন্ধুদের বলি, আপনি তো ৬০ বছর অবধি চাকরি করবেন। দলদাস হয়ে গিয়েছেন। সেখান থেকে আর ক্রীতদাস হবেন না। কারণ পাঁচ মাস বাদে আপনাকে কিন্তু চাকরি করতে হবে। যাঁদের কথায় এগুলো করছেন, যাঁদের জন্য লোকের বাড়িতে গিয়ে হুমকি দিচ্ছেন, আগামী দিনে তাঁদের বাড়িতে ডিউটি করতে হবে।" 


আরও বলেন, "আপনারা সবাই খারাপ নন। কিন্তু ঊর্ধ্বতন কর্তৃপক্ষ? আপনাদের আইপিএসরা? তাঁরা কিন্তু রাতের অন্ধকারে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আর আপনারা বেকার তাঁদের কথায় মুরগি হচ্ছেন! মুরগি হবেন না। সেইজন্য মোরগ হয়ে বাঁচুন। মানুষ হয়ে বাঁচুন। আজ রাত থেকে একজনের বাড়ি গিয়েও যদি বেআইনিভাবে চমকেছেন, এই মিছিল কিন্তু তাহলে আপনার থানার গোড়ায় চলে যাবে।"


আরও পড়ুন, সোমবারের শোভন-বৈশাখীর মিছিলের অনুমতি দিল না লালবাজার