নিজস্ব প্রতিবেদন:  আজই কি বিজেপিতে যোগ দেবেন সব্যসাচী দত্ত? না, দিল্লি যাওয়ার পথে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে শুক্রবারও সেই প্রশ্নের কোনও স্বচ্ছ ধারণা দিলেন না বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



“দিল্লিতে যাব ব্যবসার কাজে। ব্যবসায়ীক কারণেই হতে পারে বিজেপির কোনও নেতামন্ত্রীর সঙ্গে দেখা করতে পারি। তবে বিজেপি নেতা হিসাবে কারোর সঙ্গে দেখা করার এই মুহুর্তে কোনও পরিকল্পনা নেই।“ দিল্লিতে যাওয়ার পথে বিমানবন্দরে দাঁড়িয়ে বলে গেলেন তিনি।


রাজনৈতিক মহলে সবচেয়ে চর্চিত ব্যক্তিত্ব এখন বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। তিনি আদৌ বিজেপিতে যোগ দিচ্ছেন কিনা, বা কবে দিচ্ছেন-তা জানতেই এখন তত্পর গোটা রাজ্য। শুক্রবার দিল্লিতে সব্যসাচী দত্তের যাওয়া নিয়েও শুরু হয়েছিল অনেক চাপানউতোর। তবে কি আজই আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেবেন তিনি?


বন্ধ করা হল শিয়ালদহ ব্রিজ, পরীক্ষার জন্য পৌঁছল হাইভা ট্রাক


এখনই সেই জল্পনায় ইতি টানলেন না সব্যসাচী দত্ত, বরং এই পোড়খাওয়া রাজনৈতিক নেতা মানুষের মনে এই দ্বন্দ্ব জিইয়ে রাখলেন আরও বেশি করে।


শুক্রবার কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। তবে উত্তরে খুব হালকাচালেই বিষয়টি এড়িয়ে যান তিনি। সব্যসাচী দত্ত বলেন, “দেখুন দিল্লিতে তো সবাই কোনও না কোনও কাজই যায়। আমিও আমার ব্যক্তিগত ব্যবসার কাজে যাচ্ছি।” দিল্লিতে গিয়ে তিনি বিজেপির হাইকমান্ডের সঙ্গে দেখা করবেন কিনা, সেই প্রশ্নের উত্তরে বলেন, “ব্যবসার কাজে যাব। যাঁর সঙ্গে প্রয়োজন পড়বে কথা বলব। বিজেপির নেতারা সবাই মন্ত্রী হয়ে বসে আছেন, এখন যদি ব্যবসার কাজে কাউকে দরকার লাগে, তখন মন্ত্রীর সঙ্গে দেখা করতে হবে। তবে তখন তাঁর পরিচয় কোনও বিজেপিনেতা হিসেবে নয়।”


প্রসঙ্গত, কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় দুদিন আগে দিল্লিতে গিয়ে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগদান করেন। সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও। তবে তিনি যে লুকিয়ে দিল্লিতে যাবেন না, এদিন সেকথাও স্পষ্ট করে দেন সব্যসাচী দত্ত।


            কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় দুদিন আগে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেছেন এবং আজ তিনি যাচ্ছেন সেই নিয়ে জিজ্ঞাসা করলে বলেন আমি তো লুকিয়ে যাবো না সে তো গতকাল সবার সামনে বলে দিয়েছিলাম।