ওয়েব ডেস্ক: সন্তোষপুরের প্রযোজক খুনে চাঞ্চল্যকর তথ্য। ৩ মাস আগেই প্রোডিউসারের ক্যামেরা হাতানোর প্ল্যান করে ফেলেছিল সহকারি পরিচালক অসীম সরকার। কিন্তু শেষ মুহুর্তে প্ল্যান বদলে যায়। প্রমাণ লোপাটে প্রোডিউসারকে খুন করারই সিদ্ধান্ত নেয় অসীম। পুলিসের জেরায় এমনটাই স্বীকার করেছে সন্তোষপুর প্রোডিউসার খুন কাণ্ডে ধৃত অসীম সরকার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সন্তোষপুরের প্রোডিউসার খুনে সামনে এল আরও কিছু অজানা তথ্য। জেরায় ধৃত অসীম সরকার স্বীকার করেছে, ৩ মাস আগেই ক্যামেরা ছিনতাইয়ের প্ল্যান কষা হয়ে গিয়েছিল তার। অসীম পালকে বেহুঁশ করে ক্যামেরাটি ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করেছিল সে। এজন্য হাবড়ার একটি দোকান থেকে ক্লোরোফর্মও কিনতে যায় সে। কিন্তু শেষমুহূর্তে প্ল্যান বদলে দেয় অসীম। ঠিক করে জীবন থেকেই একেবারে সরিয়ে দেবে প্রযোজক অসীমকান্তি পালকে।


জেরায় অসীম সরকার জানিয়েছে, সিনেমায় হিরো হওয়ার জন্য টাকা দিতেও প্রস্তুত, এমন এক যুবককে অসীম পালের কাছে নিয়ে গিয়েছিল সে। সেকারণেই পরে বাংলাদেশি এক প্রযোজকের টাকা খাটানোর গল্পও বিশ্বাস করে নেন তিনি। সেই সুযোগ কাজে লাগিয়েই এই খুন করা হয়।


৩০ জুলাই উত্তর ২৪ পরগনার সাতবেড়িয়ায় উদ্ধার হয় প্রযোজক অসীমকান্তি পালের দেহ। ধৃত অসীম সরকার আপাতত পুলিস হেফাজতে। তার কাছ থেকে আরও তথ্য পেতে চলছে ম্যারাথন জেরা।


কলকাতা সহ ৫ জেলায় আজ ভারী বৃষ্টির সম্ভাবনা


রাতের কলকাতায় আগুন, দমকলের ১০টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে