নিজস্ব প্রতিবেদন: বড় ছেলেকে খুন করে গায়েব করে দেওয়ার অভিযোগ উঠল মা ও ছোট ভাই-এর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সল্টলেকের এ জে ব্লকে। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে মা গীতা ও ছোট ছেলে বিদুরকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এ জে ব্লকের বাসিন্দা অনিল মহেন্সারিয়া বিধাননগর পূর্ব থানায় খুনের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, গন্ডগোলের জেরে দুই ছেলেকে নিয়ে বাপের বাড়ি চলে যান তাঁর স্ত্রী। কিন্তু কিছুতেই তিনি বড় ছেলের খোঁজ পাচ্ছেন না। 


আরও পড়ুন:  ডিসেম্বরের শহরে ভিলেন কুয়াশা, শীত আসতে এখনও ঢের দেরি


এরপরই তদন্তে নেমে সল্টলেকের ওই বাড়ির ছাদ থেকে উদ্ধার করা হয় একটি কঙ্কাল। উদ্ধার হওয়া কঙ্কালটি ওই বাড়িরই মৃত বড় ছেলে অর্জুন মহেন্সারিয়ার বলেই অনুমান। পরিবার সূত্রে খবর, অনিল মহেন্সারিয়া রাজারহাটে থাকতেন। এ জে ব্লকের বাড়িটি তালা বন্ধই ছিল। 


কঙ্কাল উদ্ধারের ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। বৃহস্পতিবার রাতে সল্টলেকের এজে ব্লকের ২২৬ নম্বর বাড়ি থেকে কঙ্কাল উদ্ধারের ঘটনায় রীতিমত আতঙ্কিত এলাকাবাসী।তাঁরা জানান, এই বাড়ির লোকজন কারোর সঙ্গেই মেলামেশা করতেন না। বাইরেও খুব একটা দেখা যেত না তাঁদের।


কীভাবে এই ঘটনা ঘটল তা এখনও স্পষ্ট নয়। কী কারণে খুন তাও এখনও জানা যায়নি। কঙ্কালটি কার, তা নিয়েও সন্দেহ রয়েছে। গোটা বিষয় খতিয়ে দেখছে বিধাননগর পূর্ব থানার পুলিস। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে ফরেনসিক দল।