নিজস্ব প্রতিবেদন : টাকা চাওয়া নিয়ে বচসা। আর তার জেরে মাকে খুন করল ছেলে। মাত্র ৬০০ টাকা নিয়ে বচসার জেরে ছেলে মাকে খুন করল ঘুষি মেরে। মর্মান্তিক এঘটনাটি ঘটেছে খাস কলকাতায় রিজেন্ট পার্কের কুঁদঘাটে। অভিযুক্ত ছেলের নাম রাকেশ দত্ত। মৃতার নাম মৌমিতা দত্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয়দের কথায় জানা গিয়েছে, লোকের বাড়িতে পরিচারিকার কাজ করতেন মৌমিতা দত্ত। টাকাপয়সা নিয়ে ছেলের সঙ্গে নিত্য ঝামেলা লেগে থাকত। প্রতিবেশীরা বলছেন, সারাক্ষণ-ই মায়ের কাছে এটা চাই, ওটা চাই বলে দাবি করেই যেত অভিযুক্ত রাকেশ। পরিচারিকার কাজ করে সামান্য আয়ে ছেলের সব দাবিদাওয়া পূরণ করতে পারতেন না মা। আর তারপর তাই নিয়ে চলত অশান্তি।


মৃতার ভাগ্নী জানান, কোনও পড়াশোনা করেনি রাকেশ। মায়ের সঙ্গে নিত্য ঝামেলা চলত। দীর্ঘদিন ধরে তাঁদের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না। কিন্তু পাড়ার লোকমুখে খবর পেতেন পিসিকে মারধর করার। তবে তাঁরা প্রতিবাদ করতে চাইলেও, থামিয়ে দিতেন পিসি।


আরও পড়ুন, 'ফিরে এসে শুটিং শুরু করব', শেষ ফোনে চন্দননগরের বাল্যবন্ধুকে বলেছিলেন তাপস


অভিযোগ, এদিনও টাকাপয়সা নিয়ে মা মৌমিতা দত্তের সঙ্গে ঝামেলা বাধে ছেলে রাকেশের। মায়ের কাছে ৬০০ টাকা চেয়েছিল রাকেশ। টাকা দিতে পারবেন না বলে জানান মৌমিতা। বচসা চলাকালীন-ই আচমকা মায়ের বুকে ঘুসি মারে রাকেশ। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় মৌমিতা দত্তের। এরপরই অভিযুক্ত রাকেশ নিজেই জামাইবাবুকে ফোন করে বলে যে, "আমি মাকে মেরে দিয়েছি।"