নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার উত্তর কলকাতায় শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসে তৃণমূল নেতৃত্ব। ওই বৈঠকে রফাসূত্র মিলেছে বলে জানান তৃণমূল সাংসদ সৌগত রায়। প্রবীণ তৃণমূল সাংসদ এভাবে সংবাদমাধ্যমে মুখ খোলায় অসন্তুষ্ট শুভেন্দু অধিকারী। হোয়াটসঅ্যাপে সে কথা জানিয়েও দিয়েছেন। ফলে আরও একবার জল্পনা শুরু হয়েছে, তৃণমূলের সঙ্গে কি শুভেন্দুর দূরত্ব আরও বাড়ল?             


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সৌগত রায় এ দিন বলেন, 'গতকাল সন্ধেয় বৈঠকে কথা হয়েছিল। সেটাই সত্যনিষ্ঠ বলেছি। শুভেন্দু অধিকারীর সিদ্ধান্ত বদল করলে তাঁর উচিত সংবাদমাধ্যমে তা বলা।' তাহলে কি শুভেন্দুর মতবদলের সম্ভাবনা? সৌগতবাবু জানান,'শুভেন্দুর থেকে টেক্সট পেয়েছি। এরপর কেউ মত পরিবর্তন করলে তিনিই আপনাদের জানাবেন।' দলের সঙ্গে শুভেন্দুর  কি আরও কোনও বৈঠক হবে? 'না', জানিয়ে দেন সৌগত।   


ঠিক কী হয়েছে? শুক্রবার সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়ের উপস্থিতিতে অভিষেক ও পিকের সঙ্গে ঘণ্টা দুয়েক বৈঠকে ছিলেন শুভেন্দু অধিকারী। ওই বৈঠকেই নাকি মিটে গিয়েছে যাবতীয় মতানৈক্য। সৌগত রায় দাবি করেন, শুভেন্দু তৃণমূলেই থাকছেন। সাংবাদিক বৈঠক করে তা জানিয়ে দেবেন। এ দিন সকালেই কাটে তাল।  শুভেন্দু টেক্সট মেসেজ করে সৌগতকে জানান,'কয়েকটি বিষয়ের সমাধান এখনও হয়নি। তার আগে সংবাদ মাধ্যমকে জানানো উচিত হয়নি।'  


আরও পড়ুন- কলকাতাতেও শুরু 'দুয়ারে সরকার', প্রথম দিনেই মিলল ব্যাপক সাড়া