নিজস্ব প্রতিবেদন : শুভেন্দু অধিকারীর সঙ্গে দূরত্ব কমাতে ফের সক্রিয় তৃণমূল। আজ ফের শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠকে বসছেন সাংসদ সৌগত রায়। তৃণমূল ভবনেই এই বৈঠক হতে চলেছে। এমনটাই জানা গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজকের এই বৈঠক প্রসঙ্গে সৌগত রায় বলেন, "শুভেন্দু অধিকারীর সঙ্গে কথা বলার জন্য দল আমায় বলেছে। আমি চেষ্টা করছি ওর সঙ্গে কথা বলতে। ওর কিছু দাবি আছে। সেই নিয়ে আজ আলোচনা  হয়েছে। আজ বিকালে বৈঠক হবে শুভেন্দুর সঙ্গে।" 


উল্লেখ্য, এদিন দুপুরে তৃণমূল ভবনে নিজেদের মধ্যে একদফা বৈঠক করেন দলীয় নেতৃত্ব। যে বৈঠকে উপস্থিত ছিলেন সৌগত রায়, সুব্রত বক্সী, পূর্ণেন্দু বসু, দোলা সেন প্রমুখ। তৃণমূলের অভ্যন্তরীণ সেই বৈঠকে উপস্থিত ছিলেন পিকেও। 


সূত্রের খবর, তৃণমূলের একাংশ মনে করছে যে, শুভেন্দুর পর্যবেক্ষক হওয়ার দাবির মধ্যে যুক্তি আছে। কারণ তাঁর অধীনে থাকা জেলাতে দল ভালো ফল করেছে। অন্যদিকে, দল শুভেন্দুর কোন কোন দাবিগুলো মেনে নিতে পারে বা মেনে নেবে, তার একটি তালিকাও নাকি বৈঠকের পর সৌগত রায়ের কাছে দিয়ে গিয়েছেন প্রশান্ত কিশোর।


এদিকে তৃণমূল যখন শুভেন্দু অধিকারীর সঙ্গে টানাপোড়েন ঘোচাতে সচেষ্ট, তখন এই প্রসঙ্গে বিজেপি নেতা সায়ন্তন বসুকে জিজ্ঞাসা করা হলে তিনি কটাক্ষের সুরে বলেন, "ওনাদের দল। হাতে কাটবেন না মাথায় কাটবেন। তা ওরা ঠিক করবে। ‌কখনও কখনও বিরোধী হয়। আবার কখনও কখনও এক হয়। মজা চলছে।"


(এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত বৈঠক প্রসঙ্গে শুভেন্দু অধিকারীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি)


আরও পড়ুন, 'দলে থেকে দলীয় নেতাদের অসম্মান নয়', ঢিল মারলে এবার কি তবে পাটকেল খেতে হবে শুভেন্দুকে?