নিজস্ব প্রতিবেদন: সবকিছু ঠিকঠাক থাকলে কাল সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে। তবে যাবতীয় পরীক্ষা-নিরীক্ষার পর সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সৌরভের মেডিক্যাল বোর্ড। বৃহস্পতিবার অ্যাঞ্জিওপ্লাস্টি করে মহারাজের হার্টে আরও দু’টি স্টেন্ট বসানো হয়েছে। একটি স্টেন্ট বসেছিল আগেই। মসৃণ ভাবেই গোটা প্রক্রিয়াটি সম্পন্ন হয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  দিল্লি বিস্ফোরণের জেরে বাতিল Amit Shah-র সফর, রবিবার আসতে পারেন নাড্ডা


তাঁর দেহের গুরুত্বপূর্ণ অঙ্গগুলি ঠিকঠাক কাজ করছে বলে জানা গিয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। সে বার একটি স্টেন্ট বসানো হয়। তারপর এক সপ্তাহের মধ্যে বাড়ি ফিরে যান তিনি। কিন্তু বুধবার রাতে ফের বুকে ব্যথা নিয়ে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন সৌরভ। ধমনীর ব্লকেজ বেড়ে যাওয়ায় তড়িঘড়ি ফের দু-টি স্টেন্ট বসানো হল। 


বৃহস্পতিবারই তাঁকে দেখে গিয়েছেন দেবী শেঠি এবং অশ্বিন মেহতা। তাঁদের তত্বাবধানেই সৌরভের চিকিৎসা চলেছে। অপারেশনের আগে সৌরভকে সেডেটিভ দেওয়া হয়। যে কারণে তিনি আচ্ছন্ন ছিলেন বেশ কিছুক্ষণ। আপাতত ক্রিটিক্যাল কেয়ার ইউনিট থেকে কেবিনে রাখা হয়েছে মহারাজকে। বৃহস্পতিবার রাতে হাসপাতাল থেকে বেরনোর সময় দেবী শেঠি জানান, সৌরভ ভাল আছেন এবং দ্রুত তিনি স্বাভাবিক জীবনে ফিরবেন।