নিজস্ব প্রতিবেদন: সেন্ট পলস কলেজে ছাত্রকে নগ্ন করে হেনস্থার ঘটনায় তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অভিযুক্ত অশিক্ষক কর্মীকে সাসপেন্ডের সিদ্ধান্ত নেওয়া হল। ইতিমধ্যে এই কাণ্ডে ৮ সদস্যের তদন্ত কমিটি গড়েছে কলেজ পরিচালন সমিতি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেন্ট পলসের ঘটনায় প্রথম থেকেই কড়া অবস্থান নিয়েছেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। শিক্ষামন্ত্রীর নির্দেশে আমহার্স্ট স্ট্রিট থানায় এফআইআর। দোষীদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন তিনি। দোষীদের কঠোরতম শাস্তি দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন শিক্ষামন্ত্রী। শুধু তাই নয়, অবিলম্বে এফআইআর করারও নির্দেশ দেওয়া হয়েছে। জি চব্বিশ ঘণ্টাকে পার্থবাবু জানিয়েছেন, এই ঘটনায় যে-ই জড়িত থাকুক, কাউকে রেয়াত করা হবে না।


কলেজের ছাত্র সংগঠনের আর্থিক দুর্নীতির প্রতিবাদ করার শাস্তি! মুখ খুললে ভিডিও ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয়। জি চব্বিশ ঘণ্টাকে জানালেন নির্যাতিত ছাত্র। ঘটনায় বিহ্বল ছাত্রের বাবা। দোষীদের উচিত শাস্তি দেওয়া হবে বলে দাবি করেছেন স্থানীয় তৃণমূল নেতা। এদিকে, কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল জানাচ্ছেন, বহিরাগত প্রবেশ বন্ধ করার কোনও পরিকাঠামোই তাঁদের নেই। আরও পড়ুন- ঠিক কী ঘটেছিল সেন্ট পলস কলেজে?