নিজস্ব প্রতিবেদন: রাজ্য বিজেপিতে আরও স্পষ্ট হচ্ছে ফাটল। শুক্রবার নাম না করে এবার অর্জুন, নিশীথ, সৌমিত্রদের আক্রমণ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। স্পষ্ট জানালেন,দলে কোনও সমস্যা নেই। যাঁরা দলে থাকতে পারছেন না তাঁদের সমস্যা হচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার সকালে তড়িঘড়ি দিল্লি উড়ে গিয়েছেন রাজ্যের তিন সাংসদ অর্জুন সিং, সৌমিত্র খাঁ ও নিশীথ প্রামাণিক। সূত্রের খবর, কেন্দ্রীয় নেতৃত্বের কাছে দিলীপ-সহ রাজ্য বিজেপির একাংশের বিরুদ্ধে অভিযোগ জানাতেই তাঁদের এই দিল্লি যাত্রা। দিলীপ ঘোষকে রাজ্য বিজেপি সভাপতির পদ থেকে সরানোর দাবি জানাতে পারেন তাঁরা। এদিন সেই সমস্ত জল্পনায় জল ঢালেন দিলীপ ঘোষ। নাম না করে অর্জুন, নিশীথ, সৌমিত্রকে খোঁচা দেন তিনি। জানান, যদি কেউ দলের সুরে সুর না মেলাতে পারে, সেটা তাঁদের অসুবিধে। এতে দলের কোনও সমস্যা নেই।   


আরও পড়ুন: বাড়তি সুবিধে পাইয়ে দিতে টাকা নেওয়ার অভিযোগ, ৫ কর্মীর বিরুদ্ধে কঠোর পদক্ষেপ KMC-র


আরও পড়ুন: কামারহাটি জুট মিলে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন


একুশের বিধানসভা ভোটে রাজ্য বিজেপি আশানুরূপ ফল না করায়, ইতিমধ্যে দলের অন্দরে বাড়তে শুরু করেছে বেসুরোদের সংখ্যা। শুভ্রাংশু রায়, রাজীব বন্দ্যোপাধ্যায়, সব্যসাচী দত্ত এমনকি রন্তিদেব সেনগুপ্তও, দলের লাইনের বিপরীতে হেঁটে কথা বলেছেন অনেকেই। এই পরিস্থিতিতে রাজ্য বিজেপিতে ভাঙন নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা চলছে। এদিন নিমেশে সেই জল্পনাও উড়িয়ে দেন দিলীপ ঘোষ। বলেন, 'ভোটের পর বিজেপি কর্মীরা যেহেতু একটু মনমরা হয়ে পড়েছে তাঁর গুজব চড়ছে।' 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)