নিজস্ব প্রতিনিধি:  সামনেই পঞ্চায়েত নির্বাচন। তার আগে শাসকদলের সঙ্গে সরাসরি টক্কর দিতে জানুয়ারিতে ব্রিগেডে সভা করতে চায় রাজ্য বিজেপি। দলীয় কর্মীদের মনোবল আরও মজবুত করতে ও দলের সাংগঠনিক ভিত সুদৃঢ় করতে সভার প্রধান বক্তা হিসাবে অমিত শাহকেই পেতে চায় রাজ্য বিজেপি নেতৃত্ব। এবিষয়ে ইতিমধ্যে নয়া দিল্লিকে প্রস্তাব দেওয়া হয়েছে বঙ্গ বিজেপির তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: টাকা নিতে গিয়ে এসএসকেএমে হাতেনাতে পাকড়াও ২ দালাল


২০১৪ সাল, লোকসভা নির্বাচনের আগে ব্রিগেডে সভা করেছিলেন মোদী। সেই নির্বাচনে রাজ্যে বিজেপির উত্থান ছিল চোখে পড়ার মতো। পঞ্চায়েত নির্বাচনের আগে তাই ফের একবার ব্রিগেড থেকেই ‘যুদ্ধ’ ঘোষণা করতে চায় বিজেপি নেতৃত্ব। আর এবার সেনাপতি হিসাবে তাদের পছন্দ অমিত শাহ।


চলতি মাসে রানি রাসমণি রোডের সমাবেশে অক্সিজেন পেয়েছে রাজ্য বিজেপি। সেদিনের জনসমাগম  বঙ্গ বিজেপির আত্মবিশ্বাস বৃদ্ধিতে অনেকটাই কাজ করেছে বলে মনে করেছে ওয়াকিফহাল মহল। শাসক তৃণমূলের সামনে তাই শক্তি জাহির করতে সব থেকে বড় ময়দানকেই ব্যবহার করতে চাইছে গেরুয়া শিবির।


আরও পড়ুন: মোদীর-শাহর আশীর্বাদ! পদ না পেয়েও আলাদা ঘর মুকুলের


সূত্রের খবর, ওই সমাবেশে পঞ্চায়েত ভোটের প্রচারের সুর বেঁধে দেওয়ার পাশাপাশি তৃণমূল থেকে বিজেপিতে যোগদানে ইচ্ছুকদের বার্তা দিতে চায় বিজেপি নেতৃত্ব।