ওয়েব ডেস্ক: চিনে ফেলায়, বৃদ্ধাকে খুন করল চোর। দক্ষিণ ২৪ পরগনার পৈলানে বৃদ্ধা খুনের ঘটনা উঠে আসছে এমন চাঞ্চল্যকর তথ্য। পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে বৃদ্ধার প্রতিবেশীকে। উদ্ধার হয়েছে চুরি যাওয়া গয়না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বাড়িতে ছেলের সঙ্গে থাকতেন রীনা চক্রবর্তী। বাহাত্তর বছরের বৃদ্ধা। ছেলের দোকান, প্রতিদিনই রাত করে বাড়ি ফেরেন ছেলে। গতকাল রাতে বাড়ি ফিরে ছেলে দেখেন, ঘরের মধ্যে জিনিসপত্র ফেলা রয়েছে। বিছনায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন রীনা চক্রবর্তী, মুখের ওপর বালিশ চাপা।


আমগাছি বড়িশালপাড়ায় সকলেই সকলকে চেনেন। মাকে বালিশ চাপা অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীদের ডাকেন ছেলে মিঠুন চক্রবর্তী।  ঘটনাস্থলে উদ্ধার হয় একটি গেঞ্জি। সেই সূত্র ধরেই বিপ্লব মজুমদার নামে স্থানীয় এক যুবককে চিহ্নিত করেন বৃদ্ধার আত্মীয়রা। থানায় অভিযোগ জানানো হলে, বিপ্লবকে গ্রেফতার করে পুলিস।


প্রতিবেশীদের অনুমান চুরি করতে এসে ধরা পরে যায় বিপ্লব মজুমদার। তাই অশক্ত বৃদ্ধা রীনা চক্রবর্তীকে মুখে আঘাত করে, বালিশ চাপা দিয়ে খুন করে চম্পট দেয় অভিযুক্ত। সকালে দেখা যায় অভিযুক্ত বিপ্লব মজুমদারে স্ত্রী একটি ব্যাগ নিয়ে এলাকা ছাড়ছেন। সন্দেহ হওয়ায় তাঁকে আটক করে স্থানীয় বাসিন্দারা।


উদ্ধার হয়েছে চুরি যাওয়া জিনিস। বৃদ্ধার দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস। চিনে যাওয়ার জন্যই খুন না অন্য কোনও কারণ রয়েছে খতিয়ে দেখছে পুলিস।