নিজস্ব প্রতিবেদন: মুকুল রায়ই শুধু নন,  বিধানসভা ভোটের পর গেরুয়া শিবিরে ধাক্কা দেন বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষও। গত ৩০ অগাস্ট বিজেপি ছেড়ে তিনি যোগ দেন তৃণমূল কংগ্রেসে। তৃণমূল ভবনে এদিন ব্রাত্য বসুর হাত থেকে ঘাসফুল পতাকা তুলে নেন তন্ময়। এবার সেই তন্ময়ের বিধায়কপদ খারিজ করার আবেদন করলেন শুভেন্দু অধিকারী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Bhabanipur By-Poll Case: পিছল উপনির্বাচন সংক্রান্ত মামলার শুনানি, কী বলল হাইকোর্ট?  


সোমবার তন্ময় ঘোষের বিধায়কপদ খারিজের দাবিতে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যাকে চিঠি লিখলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ওই চিঠিতে শুভেন্দু লিখেছেন, বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষের বিধায়কপদ খারিজের আবেদন করছি। যত দ্রুত সম্ভব ওই পদ খারিজ করা হোক।


উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। কিন্তু বিষ্ণুপুর আসন থেকে তাঁকে দাঁড় না করিয়ে প্রার্থী করা হয় তন্ময় ঘোষকে। ভোটে জয়ী হন তন্ময়। কিন্তু গত ৩০ অগাস্ট বিজেপি ছাড়েন তন্ময়। দল ছাড়ার পর তন্ময় বলেন, রাজ্যে তৃণমূল স্তরে বিজেপির কোনও সংগঠন নেই। দলে থেকে কোনও কাজ করার সুযোগ নেই। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উন্নয়নের কাজে কাজ করার সুযোগ রয়েছে অনেক বেশি।


আরও পড়ুন-Agartala: Abhishek Banerjee-র পদযাত্রায় নিষেধাজ্ঞা Tripura Police-এর


প্রসঙ্গত, বিধানসভা ভোটের পর দল ছাড়েন মুকুল রায়। মুকুলের বিধায়ক পদ খারিজের দাবিতেও বিধানসভা অধ্যক্ষকে চিঠি লিখেছেন শুভেন্দু। মুকুলের পাশপাশি বিজেপি ছাড়েন বিশ্বজিত্ দাস ও সৌমেন রায়।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)