বিক্রম দাস ও পিয়ালী মিত্র: '৩ কোটি ২৫ লক্ষ টাকা তুলেছিলেন'! নিয়োগ দুর্নীতির মামলায় এবার সিবিআই হেফাজতে তাপস মণ্ডল। সঙ্গে নীলাদ্রি ঘোষ ও কুন্তল ঘোষও। কতদিন? ২৩ ফ্রেব্রুয়ারি পর্যন্ত। শুধু তাই নয়, তাপস ও কুন্তলকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চান তদন্তকারীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত ছিলেন তাপস মণ্ডল। নিয়োগ দুর্নীতি মামলায় জেরার মুখেও পড়েছিলেন একাধিকবার। জেরায় তাপস দাবি করেন, কুন্তল ঘোষকে নাকি ১৯ কোটি ৪৩ লক্ষ টাকা দিয়েছিলেন! কেন? গতকাল,রবিবার নিজাম প্য়ালেসে ৬ ঘণ্টার জেরার পর তাঁকে ও নীলাদ্রী ঘোষকে গ্রেফতার করে সিবিআই। 


এদিকে ইডির হেফাজতে ছিলেন কুন্তল। এদিন আদালতে সিবিআইয়ের আইনজীবী বলেন, 'তাপস-কুন্তল-নীলাদ্রি সবাই টাকা তুলেছেন। কার কাছ থেকে কত টাকা তুলেছেন এবং সেই টাকা কার কাছে দিয়েছেন? তা জানতে ধৃতদের হেফাজতে নেওয়া প্রয়োজন'। তদন্তকারীদের দাবি, কুন্তলকে  ১৯ কোটি ৪৩ লক্ষ ব্যক্তিগতভাবে ধার দেননি তাপস। অযোগ্য প্রার্থীদের চাকরি দেওয়ার জন্য ওই টাকা তুলেছিলেন। এখনও পর্যন্ত যা খবর, ২০১৪ সালে প্রাথমিক টেটের ৩২৫ জন প্রার্থীর কাছ থেকে ৩ কোটি ২৫ লক্ষ টাকা নিয়েছিলেন তাপস!


আরও পড়ুন: ডিএ-র দাবিতে অনড়, নবান্নের ‘সার্ভিস ব্রেক’-এর রক্তচক্ষু উপেক্ষা করে পেনডাউন সরকারি কর্মীদের


পাল্টা জামিনের আবেদন করেন তাপস মণ্ডল ও নীলাদ্রির ঘোষের আইনজীবী। তাপসের আইনজীবী প্রশ্ন তোলেন, 'তদন্তে সহযোগিতা করেছেন তিনি। হঠাৎ কেন গ্রেফতার করা হল'? আর নীলাদ্রির আইনজীবী বলেন, 'কাউকে চাকরির প্রতিশ্রুতি দেননি তিনি। তাপস, কুন্তলদের চিনলেও দুর্নীতিতে জড়িত নন'। যদিও দু'জনেরই জামিনের আবেদন খারিজ করে দেন বিচারক।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)