ওয়েব ডেস্ক : ৪ ঘণ্টা টানা জেরার পর গ্রেফতার তাপস পাল। আজ সকালে স্ত্রীকে সঙ্গে নিয়ে সিবিআই-এর সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন তৃণমূল সাংসদ। তাঁকে জেরার সময় বয়ানে অসঙ্গতি মেলে। আর তারপরই তৃণমূল সাংসদ তাপস পালকে গ্রেফতারের সিদ্ধান্ত নেন গোয়েন্দারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

CBI সূত্রে খবর, টলিউডে গৌতম কুণ্ডুকে আনেন তাপস পাল। রোজভ্যালি ফিল্ম ডিভিশনের ডিরেক্টর ছিলেন তাপস পাল। চিটফান্ড ব্যবসায় গৌতমকে সাহায্য করেন তাপস পাল। গৌতম কুণ্ডুর সঙ্গে নদীয়ার এক তৃণমূল নেতার পরিচয় করিয়ে দেন তৃণমূল সাংসদ। জেরাতে বেশ কয়েকটি প্রশ্নের উত্তর এড়িয়ে যান তাপস। বেশ কয়েকটি নথি নিয়েও তিনি কোনও সদুত্তর দিতে পারেননি।


রোজভ্যালি এন্টারটেইনমেন্ট এবং ফিল্ম ডিভিশনের সঙ্গে যুক্ত ছিলেন তাপস পাল এবং তাঁর স্ত্রী, দুজনই। সেই সূত্রে বিপুল অঙ্কের আর্থিক লেনদেন হয়। তদন্তে এই সূত্র উঠে আসে সিবিআই গোয়েন্দাদের হাতে। গতবছর মার্চে তৃণমূল সাংসদের দক্ষিণ কলকাতার বাড়িতে তল্লাসিও হয়। বাজেয়াপ্ত হয় বেশ কিছু নথি।



ফের জিজ্ঞাসাবাদের জন্য CBI দফতরে তলব করা হয় তাঁকে। গত মঙ্গলবার তাঁকে নোটিস পাঠানো হয়। তাপস পালের বাড়ি গিয়ে নোটিস দিয়ে আসেন CBI-এর প্রতিনিধি। করা হয়েছিল মেলও । আজ শেষপর্যন্ত হাজিরা দিলেন তৃণমূলের এই সাংসদ।


আরও পড়ুন, রাজনৈতিক নেতাদের টাকা সুইস ব্যাঙ্কে পাচার করত লোঢা!


দেখুন, এর আগে কীভাবে বিতর্কে জড়িয়েছিলেন তাপস পাল-