রাজনৈতিক নেতাদের টাকা সুইস ব্যাঙ্কে পাচার করত লোঢা!

পরশমল লোঢার মাধ্যমে রাজনৈতিক নেতাদের টাকা যেত সুইস ব্যাঙ্কে। তদন্তে জানতে পেরেছে ED। গতকাল রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে হানা দেয় তদন্তকারী সংস্থাটি। সেখানে তিনটি লকারের হদিশ পাওয়া যায়। একটি লকার থেকে উদ্ধার হয়েছে ৩৬ লক্ষ টাকার সোনার গয়না। যার কোনও হিসেব পাওয়া যায়নি। তিনটি লকারই সিল করে দেওয়া হয়েছে।

Updated By: Dec 30, 2016, 01:52 PM IST
রাজনৈতিক নেতাদের টাকা সুইস ব্যাঙ্কে পাচার করত লোঢা!

ওয়েব ডেস্ক : পরশমল লোঢার মাধ্যমে রাজনৈতিক নেতাদের টাকা যেত সুইস ব্যাঙ্কে। তদন্তে জানতে পেরেছে ED। গতকাল রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্কে হানা দেয় তদন্তকারী সংস্থাটি। সেখানে তিনটি লকারের হদিশ পাওয়া যায়। একটি লকার থেকে উদ্ধার হয়েছে ৩৬ লক্ষ টাকার সোনার গয়না। যার কোনও হিসেব পাওয়া যায়নি। তিনটি লকারই সিল করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন- কলকাতায় পরশমল লোধার দফতরে দিনভর তল্লাসি ED-র

প্রসঙ্গত, ২২ তারিখ মালয়েশিয়া পাড়ি দেওয়ার আগে, মুম্বই বিমানবন্দরে ধরা পড়ে পরশমল লোধা। প্রভাবশালী ব্যক্তিদের ২৫ কোটি কালো টাকা সাদা করার অভিযোগে  তাকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করে ED।

তদন্তের সময়ই অনুমান করা হয়ে এ রাজ্যেরও বহু প্রভাবশালীর কালো টাকা সাদা করেছে লোধা। বুধবারই দিল্লি এবং চেন্নাইয়ের দুটি সংস্থায় বিশাল অঙ্কের নতুন নোট উদ্ধার করে CBI। গ্রেফতার হয় J শেখর রেড্ডি নামে ১ ব্যক্তি। তাকে জেরা করেই উঠে আসে পরশমলের নাম।

.