অয়ন ঘোষাল: পাঁজা পরিবারের সদস্যদের থেকে ভোট চাইলেন তাপস রায়। পাঁজা পরিবারের ছেলে বললেন, “তাপস রায়ের ব্যবহার এবং আবেদন অমায়িক। তাঁর দাবি, অগ্রাহ্য করব কিভাবে!"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিজের ‘রাজনৈতিক গুরু’ প্রয়াত সাংসদ অজিত পাঁজার বাড়িতে গিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করলেন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়। গিরিশ পার্কে পাঁজা পরিবারের বাড়িতে বুধবার সকালে হাজির হন তাপসবাবু।


কিন্তু সেই বাড়িতে গিয়ে শুধুই শ্রদ্ধা জানানো নয়, প্রার্থী হিসেবে ভোটও চাইলেন তাপস বাবু। আর তাঁর সেই ভোট চাওয়ার সময় খোদ রাজ্যের মন্ত্রী শশী পাঁজা এবং চিকিৎসক প্রসূন পাঁজার পরিবারের ছেলে চিকিৎসক অরিন্দ্রজিৎ পাঁজা রীতিমতো বিস্ফোরক মন্তব্য করলেন তাপস বাবুর সামনে।


আরও পড়ুন: Newtown: নিউটাউনে পরিত্যক্ত বহুতলের নীচে উদ্ধার যুবকের নিথর দেহ!


অজিত পাঁজার ভাই রঞ্জিত পাঁজার ছেলে অরিন্দ্রজিৎ পাঁজা বলেন, ‘তাপস বাবু আমার বাবার মতো। ছোটবেলা থেকে দেখে আসছি। আমার পরিবারের প্রতি তাপস রায়ের ব্যবহার অত্যন্ত অমায়িক। আমার পরিবারের সদস্যের থেকে পৃথক নয়। তাই তাপস রায়ের আবেদন অগ্রাহ্য করব কিভাবে? তাপস রায়ের ব্যবহার বা ভোট চাওয়ার আবেদনকে অগ্রাহ্য করা সম্ভব নয়’।


আরও পড়ুন: Primary TET: প্রাথমিক টেটের ২১ প্রশ্নে ভুল! এসএসসি বিতর্কের মধ্যেই কড়া নির্দেশ হাইকোর্টের


স্বাভাবিকভাবেই খোদ মন্ত্রীর বাড়ির ছেলের এই বক্তব্য বিজেপি প্রার্থী তাপস রায়কে অনেকটাই অক্সিজেন যোগাবে বলে মনে করছে রাজনৈতিক মহল।


যেখানে নিজে তিনি একজন বিশিষ্ট চিকিৎসক, পাশাপাশি তৃণমূল মন্ত্রীর বাড়ির ছেলে। সেখানে তাপস রায়কে এভাবে ভোট নিয়ে আশ্বস্ত করা শাসকদলকে কিছুটা হলে অস্বস্তির মধ্যে রাখল।


মন্ত্রী শশী পাঁজা, তাপস রায়ের এই আগমনকে গুরুত্ব না দিলেও তাঁর বাড়ির ছেলে যে কোনও ভাবেই হালকা ভাবে দেখতে নারাজ তা কিন্তু বুঝিয়ে দিলেন। এদিন মন্ত্রীর বাড়িতে গিয়ে শশী পাঁজা, তাঁর স্বামী রঞ্জিত পাঁজা এবং পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তাপস বাবু।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)