অয়ন ঘোষাল: আগামী ২২ ফেব্রুয়ারি যাত্রীদের ভোগান্তির আশঙ্কা কলকাতায়। ভাড়া বৃদ্ধির দাবি, পুলিসি জুলুম-সহ একাধিক ইস্যুতে ওই দিন ১২ ঘণ্টা ধর্মঘটে(Taxi Strike) সামিল হচ্ছে এআইটিইউসি সমর্থিত ট্য়াক্সি মালিকরা। ফলে হাওড়া-শিয়ালদহ স্টেশন, বিমানবন্দর সব শহরের গুরুত্বপূর্ণ সব জায়গায় ট্যাক্সি পেতে চরম ভোগান্তির শিকার হতে পারে পারেন যাত্রীরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তেলের দাম বাড়ার পর ভাড়বৃদ্ধির দাবি করে আসছেন ট্যাক্সি মালিকরা। এবার তার সঙ্গে যোগ হয়েছে পুলিসের জুলুম, জরিমানার হার বৃদ্ধির মতো বিষয়। বৃহস্পতিবার রাস্তায় নামেনি কমপক্ষে দেড় হাজার ট্য়াক্সি। ফলে ধর্মঘটের তকমা না থাকলেও যাত্রীদের সমস্যা বেশ বেড়েছে।  ধর্মঘটী শ্রমিক সংগঠনের দাবি, পরিবহণ ভবন অভিযানকে কেন্দ্র করে আজ অনেক ট্যাক্সিচালক রাস্তায় নামেননি।


আরও পড়ুন-''সাবধানে ভোট দিন, না হলে বাংলা-কাশ্মীরে পরিণত হবে UP'', নির্বাচনী রাজ্যে 'সতর্কবার্তা' Yogi-র  


ধর্মঘটী ইউনিয়ন সূত্রে জানা গিয়েছে, আাগামী ২২ ফেব্রুয়ারি রাস্তায় নামবে না কমপক্ষে ২৫০০ ট্যাক্সি। কারণ ওই সংখ্যক ট্য়াক্সি এআইটিইউসির(AITUC) ছাতার তলায় রয়েছে। ফলে ২২ ফেব্রুয়ারি সকাল ৬টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত রাস্তায় ওই বিপুল সংখ্যাক ট্য়াক্সি রাস্তায় না নামলে বিস্তর সমস্যায় পড়তে পারেন যাত্রীরা।


উল্লেখ্য, ২২ তারিখ এআইটিইউসির ডাকা ধর্মঘটে অ্যাপ ক্যাবগুলিও(App Cab) সামিল হতে পারে বলে সূত্রে খবর। জানা যাচ্ছে দাবি হতে পারে ট্যাক্সিতে উঠলেই ৩০ টাকার পরিবর্তে ৫০ টাকা দাবি করা হতে পারে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)