নিজস্ব প্রতিবেদন: মিডিয়াতে মুখ খোলা নিয়ে রাজ্য বিজেপির (BJP) 'নিষেধাজ্ঞা'। 'মিডিয়ায় নয়, ক্ষোভ থাকলে আমাকে জানান', দলীয় নেতাদের রাজ্য সভাপতির সুকান্ত মজুমদারের (Sukanta Majumder) নির্দেশ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দলের অন্দরে বাড়তে থাকা ক্ষোভ-বিক্ষোভ নিয়ে আলোচনার জন্য মঙ্গলবার রাজ্য বিজেপি দফতরে সাংগঠনিক বৈঠক হয়। সেই বৈঠকে উপস্থিত ছিলেন জেলার নেতারা। এরপরই নেতাদের উদ্দেশে কঠোর বার্তা দেন রাজ্য সভাপতির সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তিনি বলেন, "আমাকে ক্ষোভ-বিক্ষোভ বলার জন্য সবাইকে স্বাগত। যাঁদের যে ক্ষোভ-বিক্ষোভ রয়েছে, তা আমাকে বলতে হবে। মিডিয়াকে না। মিডিয়া রাজ্য সভাপতি নয়। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। ক্ষোভ-বিক্ষোভ থাকলে সর্বভারতীয় সভাপতিকে জানান। সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন)-কে জানান। মিডিয়া এখনও সভাপতি হয়নি। হলে জানাবেন।" 


মঙ্গলবারের বৈঠকে একগুচ্ছ কর্মসূচি ধার্য করেছে রাজ্য বিজেপি (BJP)। ২ মে এক বছর সম্পূর্ণ করছে তৃতীয়বারের জন্য রাজ্যের ক্ষমতায় আসা তৃণমূল (TMC) সরকার। বিজেপি কর্মীদের উপর আক্রমণের প্রতিবাদে, দিনটা কালো দিন হিসেবে পালন করবে বিজেপি (BJP)। ৩ মে অনশন, সত্যাগ্রহ পালন করা হবে। ৪ মে থেকে ৬ মে'র মধ্যে রাজ্যে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ৭ মে শহিদ শ্রদ্ধাঞ্জলি কর্মসূচি করবে বিজেপি। শহিদদের পরিবারের সঙ্গে দেখা করে সাহায্য প্রদান করা হবে। ৮ মে এবং ৯ মে ব্লক স্তরে মিছিল করা হবে। ১০ মে শহিদ পরিবারদের নিয়ে কলকাতা সত্যাগ্রহ এবং রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ। ১১ মে শেষ হবে কর্মসূচি। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)