নিজস্ব প্রতিবেদন: বিজেপির সদস্য সংগ্রহ অভিযানকে কেন্দ্র করে তুমুল অশান্তি। তোলপাড় রিজেন্ট পার্ক। দু’পক্ষের সংঘর্ষ সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিসকে। বৃহস্পতিবার রাতের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-আরাবুলের জগ ছোড়া থেকে অধ্যাপক নিগ্রহ- পরিবর্তনের পর শিক্ষক নিগ্রহের ৯ কাহন


এদিন রাতে রিজেন্ট পার্কের শান্তিনগর এলাকায় সদস্য সংগ্রহ অভিযানে নামে বিজেপির যুব মোর্চা ও মহিলা মোর্চার নেতা-নেত্রীরা। অভিযোগ, সেখানেই বিজেপি কর্মীদের ওপরে হামলা চালায় কমপক্ষে ৪০ জন তৃণমূল আশ্রীত দুষ্কৃতী। তাদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।



বিজেপির দাবি, এলাকার কাউন্সিলর মিতালি ব্যানার্জির নেতৃত্বেই এই ঘটনা ঘটেছে। ঘটনার প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। আহত বিজেপি কর্মীদের রাতেই মেডিকেলের জন্য নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিস বাহিনী।


এদিকে, ওই ঘটনার পরই রিজেন্ট পার্ক থেকে ঢিল ছোড়া দূরত্বে থাকা তৃণমূলের একটি পার্টি অফিস ভাঙচুর করে বলে অভিযোগ। তৃণমূল কর্মীদেরও মারধর করা হয়। তৃণমূল মহিলা কর্মী-সমর্থকদের অভিযোগ, তাদের মারধর করেছে বিজেপি কর্মীরা। একেবারে প্রস্তুতি নিয়েই এসেছিল তারা।


আরও পড়ুন-জলপাইগুড়ির করিমুলের ধর্ম জানতে চাননি প্রধানমন্ত্রী, সংসদে রবিশঙ্কর প্রসাদ 


ঘটনার পরই এলাকা ছেড়ে পালান তৃণমূল কর্মীরা। আতঙ্ক ছড়ায় এলাকায়। তবে কিছুক্ষণের মধ্যেই কাউন্সিলার মিতালি ব্যানার্জি ও বোরো চেয়ারম্যান তপন দাসগুপ্তের নেতৃত্বে পার্টি অফিস খোলেন তৃণমূল সমর্থকরা। রাস্তায় বসে তারা বিক্ষোভ দেখাতে থাকেন। মিতালি দেবির দাবি, আমরা কাউকেই মারিনি। ওরাই আমাদের সমর্থকদের মেরেছে।