নিজস্ব প্রতিবেদন : হিন্দের পর বেহালার অশোকাতেও বন্ধ 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর শো। টিকিট কাটতে এসে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন দর্শকরা। উল্লেখ্য, এদিন-ই অনির্দিষ্টকালের জন্য হিন্দ আইনক্সে বন্ধ করে দেওয়া হল 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর শো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছবিটি প্রদর্শনের বিরুদ্ধে প্রতিবাদে শুক্রবার সকাল থেকেই পথে নামেন যুব কংগ্রেস সমর্থকরা। সকাল থেকেই হিন্দ আইনক্সের সামনে শুরু হয় বিক্ষোভ। কুশপুতুল পোড়ানো হয়। পরিস্থিতি বিচার করে মোতায়েন ছিল বিশাল পুলিস বাহিনী। ছবিটি প্রদর্শন শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই হলের বাইরে বাড়তে থাকে উত্তেজনা। এই পরিস্থিতিতে শো শুরুর ১০ মিনিটের মধ্যেই বন্ধ করে দেওয়া হয় ছবিটি প্রদর্শন। দর্শকরা জানিয়েছেন, ছবি শুরুর ১০ মিনিটের মধ্যেই শো বন্ধ করে দেওয়া হয়। ছবিটির প্রদর্শন চলাকালীন হঠাত্ই হলের ভিতর ঢুকে পড়ে সাদা পোশাকের পুলিস। তারপরই তাঁদের হল থেকে বেরিয়ে যেতে বলা হয়।


আরও পড়ুন, টুইটারে কৈলাস বিজয়বর্গীয় ও অভিষেকের তুমুল বাগযুদ্ধ


বিক্ষোভের জেরে শো বন্ধ হওয়ার পরই মাথাচাড়া দিয়ে ওঠে রাজ্যে 'দ্যা অ্যকসিডেন্টাল প্রাইম মিনিস্টার' নিষিদ্ধ করা হবে কি না, সেই প্রশ্ন। তবে গতকাল-ই সেই সম্ভাবনায় জল ঢেলে দেন খোদ রাজ্যের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন। তিনি সাফ জানিয়ে দেন, "রাজ্যের কোথাও কোনও সিনেমা বন্ধের নির্দেশ দেওয়া হয়নি।" প্রসঙ্গত, হিন্দ কর্তৃপক্ষও তখন স্পষ্ট জানিয়েছিল যে, ছবি প্রদর্শন বন্ধ নিয়ে কোনও নির্দেশ আসেনি। পরিস্থিতির বিচারে দর্শকদের নিরাপত্তার স্বার্থে-ই আপাতত ছবিটি প্রদর্শন বন্ধ করা হয়েছে। উল্লেখ্য, প্রথম শো বন্ধ হয়ে গেলেও পরবর্তী শো নির্ধারিত সময়েই চলে হিন্দ আইনক্সে।


কিন্তু এদিন ১৮০ ডিগ্রি ঘুরে হিন্দে অনির্দিষ্টকালের জন্য 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর শো বন্ধ রাখার-ই সিদ্ধান্ত নিয়েছে আইনক্স কর্তৃপক্ষ। তবে বাকি আইনক্সগুলিতে ছবি প্রদর্শন চলবে। এমনটাই জানিয়েছে আইনক্স কর্তৃপক্ষ।