নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে হবে তৃণমূলের জাতীয় কর্ম সমিতির পরবর্তী বৈঠক। পাঁচ রাজ্যের চলতি ভোটের ফল ঘোষণা আগামী ১০ মার্চ। তার পরেই এই বৈঠক হবে বলে জানা গেছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শুক্রবারই গঠিত হয় তৃণমূলের পুর্নাঙ্গ কর্ম সমিতি। এর আগে শুধুমাত্র চেয়ারপার্সন নির্বাচিত হলেও কাল স্থির হয়ে যায় সমস্ত পদাধিকারির নাম। আগেই জানা যায় যে প্রথম ওয়ারকিং কমিটির বৈঠক হবে দিল্লিতে। যদিও শুক্রবার কলকাতায় প্রথম বৈঠক হয় কারণ পুর্নাঙ্গ কমিটি তৈরি ছিল না। 


আরও পড়ুন: ডায়মন্ড হারবারে ভেঙে পড়ল মাটির দেওয়াল, মৃত ১


আগামী মার্চ মাসে লোকসভার অধিবেশন রয়েছে। এছাড়াও মার্চ মাসের ১০ তারিখে প্রকাশিত হবে পাঁচ রাজ্যের বিধানসভা ভোটের ফল। প্রতিবারই অধিবেশনের সময়ে মমতা বন্দ্যোপাধ্যায় একবার করে সাংসদদের সঙ্গে দেখা করেন এবং তাদের নির্দশ দেন। মনে করা হচ্ছে যে সংসদ শুরুর সময়ে মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি যাবেন এবং তখনই ওয়ারকিং কমিটির বৈঠক হবে দিল্লিতে। 


অর্থাৎ প্রথম ওয়ারকিং কমিটির বৈঠক কলকাতায় হলেও মূল যে বৈঠক তা দিল্লিতেই আগামী মার্চ মাসে হবে বলে মনে করা হচ্ছে। কিছুদিন আগেই রাজ্যপালের পদের অপব্যবহার বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে এমকে স্ট্যালিনের। সকল বিরোধী মুখ্যমন্ত্রিদের একটি বৈঠক ডাকার আবেদন জানান মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকটিও এই সময়ে হতে পারে বলে মনে করা হচ্ছে।      


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)