নিজস্ব প্রতিবেদন: বিমানবন্দর কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী কে কার্যত ক্লিনচিট দিল কেন্দ্রীয় সংস্থাগুলি। নির্বাচন কমিশনকে একাধিক কেন্দ্রীয় সংস্থার তরফ থেকে পেশ করা রিপোর্টে জানানো হয়েছে, ওই রাতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীর কাছ থেকে কোনও কিছু বাজেয়াপ্ত করা হয়নি। একযোগে এমনই রিপোর্ট দিয়েছে CISF, কাস্টমস, এয়ারপোর্ট ডিরেক্টর ও আয়কর বিভাগ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



 


গত ১৫ মার্চ রাতে শুল্ক দফতরের পাহারা এড়িয়ে বিমানবন্দর ছাড়ার অভিযোগ ওঠে অভিষেক স্ত্রীর বিরুদ্ধে। কাস্টমসের অভিযোগ, বিধাননগর পুলিসের সাহায্যে ব্যাগে বিপুল পরিমাণ সোনা নিয়ে বিমানবন্দর ছাড়েন তিনি। ঘটনার ৭ দিন পর বিমানবন্দর থানায় অভিযোগ দায়ের করে শুল্ক দফতর। 


ভোটে তৃণমূলকে সমর্থন করলেও এনআরসি চায় রাজবংশীরা


ঘটনাটি নিয়ে সংবাদমাধ্যমে শোরগোল শুরু হলে সাংবাদিক বৈঠক করে পালটা চ্যালেঞ্জ ছোড়েন অভিষেক। বলেন, 'বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনুন। ২ কেজি পরের কথা, ২ গ্রাম সোনা বার করতে পারলে রাজনীতি ছেড়ে দেব।' 


মোদীর বিরুদ্ধে অস্ত্রে শান, আজ মাথাভাঙায় নির্বাচনী জনসভায় মুখ্যমন্ত্রী


নির্বাচনী আচরণবিধির মধ্যেই এই ঘটনাক্রমে উত্তর ২৪ পরগনার জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করে নির্বাচন কমিশন। রিপোর্ট তলব করা হয় অন্যান্য কেন্দ্রীয় সংস্থার কাছেও। তাদের রিপোর্টে আপাতত প্রতিষ্ঠিত হল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি। এবার নির্বাচন কমিশন কী সিদ্ধান্ত নেয় সেদিকে নজর সবার।