নিজস্ব প্রতিবেদন: অষ্টমীর সকালে বৃষ্টিতে ভিজল কলকাতা। শহরের বিভিন্ন প্রান্তে মুষলধারায় বৃষ্টি। কালো মেঘে ঢেকেছে আকাশ। বৃষ্টিতে শহরে যানজট তৈরির সম্ভাবনা রয়েছে। যাঁরা সকাল থেকে ঠাকুর দেখতে (Durga Puja 2021) বেরিয়েছেন, তাঁরা বিপদে পড়তে পারেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার দক্ষিণবঙ্গের উপকূলবর্তী জেলাগুলোতে আগেই বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল আবহাওয়া দফতর। কলকাতা, হাওড়া, হুগলি, নদীয়া, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা-এই ৮ জেলায় বিক্ষিপ্তভাবে সামান্য বৃষ্টির পূর্বাভাস ছিলই। হাওয়া অফিস সূত্রে খবর, বৃহস্পতিবার দক্ষিণবঙ্গের উপকূল ও সংলগ্ন জেলাগুলিতে বৃষ্টি কিছুটা বাড়বে। কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা। এই ৭ জেলার কিছু এলাকায় বৃষ্টির পূর্বাভাস রয়েছে। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা হালকা বৃষ্টি হতে পারে। বাকি জেলাগুলিতে পরিষ্কার আবহাওয়া, বৃষ্টির সম্ভাবনা কম। 


আরও পড়ুন: #উৎসব: বিমান চলাচলে সমস্যা! বন্ধ হয়ে গেল 'বুর্জ খলিফা'র লেজার-শো


আরও পড়ুন: Nabanna: দুর্গা পুজোর মাঝেই আগুন আতঙ্ক, ভোডাফোনের টাওয়ারে আগুন নবান্নে


শুক্রবার দক্ষিণবঙ্গজুড়ে দিনভর দফায় দফায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। কলকাতা, হাওড়া, হুগলি, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা। এই ৭ জেলার বেশিরভাগ এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। দক্ষিণবঙ্গের বাকি জেলাতে বিক্ষিপ্তভাবে বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা হালকা বৃষ্টি হতে পারে। 


দক্ষিণবঙ্গজুড়ে দিনভর দফায় দফায় হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস। উত্তরবঙ্গের মালদহ, দুই দিনাজপুরেও বজ্রবিদ্যুৎ-সহ বিক্ষিপ্ত হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বর্ষা বিদায় রেখা নাগাল্যান্ডের কোহিমা থেকে অসমের শিলচর হয়ে এ রাজ্যের কৃষ্ণনগর। আগামী দুই দিনের মধ্যে তেলেঙ্গানা, মিজোরাম, ত্রিপুরা, কর্ণাটক ও মহারাষ্ট্রের বাকি অংশ থেকেও বর্ষা বিদায় নেবে। ইতিমধ্যেই গুজরাট, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, ছত্রিশগড়, ওড়িশা, পশ্চিমবঙ্গ, অসম, সিকিম, মেঘালয়, অরুণাচল প্রদেশ, নাগাল্যান্ড, মণিপুর থেকে বর্ষা বিদায় নিয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)