জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তদন্তকারীরা জানতে পেরেছেন দিন দুয়েক আগেই ওই শিশুকে খুনের পরিকল্পনা করে অলোক। জেরায় তার দাবি, ৩০ মার্চ “ভালো দিন”। তার আগে ওই কাজ হাসিল করতে বলেছিলেন তান্ত্রিক। ফলে কোনও ছোটো শিশু কন্যার খোঁজে ছিল অভিযুক্ত। দিন দুয়েক আগে ওই বাচ্চাটিকে ময়লা ফেলতে আসতে দেখে পরিকল্পনা করে সাজায় অভিযুক্ত। সকাল সকাল অন্য ফ্ল্যাটের দরজা বন্ধ থাকে ফলে সেই সুযোগকে কাজে লাগায় অলোক কুমার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Abhishek Banerjee: শহিদ মিনারে মিলল অভিষেকের সভার অনুমতি, ডিএ ধরনার কাছে সভায় রয়েছে কিছু কড়া শর্ত


কিন্তু একই ফ্লোরে আরও ৬টি ফ্ল্যাট রয়েছে। যা একেবারে গায়ে গায়ে লাগোয়া। তাও কেউ কিছু কেন শুনতে পেলো না? সে বিষয়ে পুলিস সূত্রে খবর, বাচ্চাটিকে ঘরে ঢুকিয়ে নেওয়ার পর মুখ বেঁধে দেয় অভিযুক্ত। সেই সঙ্গে রেডিও চালিয়ে দেয়। খুনের পর দেহ বস্তায় ভরে রেখেছিল। রাতে সকলে ঘুমিয়ে পড়লে দেহ লোপাট করার পরিকল্পনা ছিল। এদিকে বারবার তান্ত্রিকের কথা বললেও এখনো কোনও তান্ত্রিকের হদিশ পায়নি পুলিস। ধৃতের দাবি, সে নিজেই নিমতলায় ঘাটে গিয়েছিলেন এক তান্ত্রিকের কাছে। যদিও কোনও নাম বলতে পারছে না। ফলে বিভিন্ন সূত্রকে কাজে লাগিয়ে এমন কোনও তান্ত্রিক আছে কিনা সে বিষয়ে খোঁজ পাওয়ার চেষ্টা করছে পুলিস।


বাড়ির পাশে একটি আবাসনের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয় সাত বছরের এক নাবালিকার দেহ। পুলিসি জেরায় ধৃত জানিয়েছেন, তাঁর এখনও কোনও সন্তান নেই। তাঁর স্ত্রী এখন গর্ভবতী। আগে বেশ কয়েকবার গর্ভপাত হয়ে যায় স্ত্রীর। নিমতলায় ঘাটের এক তান্ত্রিক নাকি কোনও শিশুকে বলি দেওয়ার কথা বলে ছিলেন তাঁকে। তান্ত্রিক জানিয়েছিলেন এমন করলে তবেই সন্তান হবে। সূত্রের খবর, পুলিসি জেরায় ধৃত অলোক কুমার জানিয়েছে, প্রথমে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করে সে। তারপর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে এবং শ্বাসরোধ করে শিশুটিকে খুনের চেষ্টা করে। শিশুটিকে ধর্ষণ করার কোথাও জানিয়েছে সে। 



আরও পড়ুন, Satarup Ghosh: 'আমার বাবা কার নামে গাড়ি কিনবেন, কুণাল ঘোষের বাবা তা ঠিক করবেন না'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)