পিয়ালী মিত্র: তদন্তে সন্দীপ ঘোষের সঙ্গে যোগাযোগের প্রমাণ মিলেছে! আরজি করে আর্থিক মামলায় এবার যুব তৃণমূল নেতা আশিস পাণ্ডেকে গ্রেফতার করল সিবিআই। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়়ুন:  Junior Doctors strike: আন্দোলন অধিকার হলে চিকিত্‍সা দেওয়াও ওঁদের বাধ্যতা! কর্মবিরতির জেরে মামলার মুখে জুনিয়াররা...


ঘটনাটি ঠিক কী? আরজি কর হাসপাতালে যেদিন তরুণী চিকিৎসক ধর্ষণ এবং খুনের ঘটনা ঘটে, সেদিন সল্টলেকের একটি গেস্ট হাউসে উঠেছিলেন আশিস।  আরজি করের টিএমসিপি ইউনিটের সভাপতি তিনি। সিবিআই সূত্রে খবর, তৃণমূল বিধায়ক আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান সুদীপ্ত রায়ের  কল ডিটেইলসে আশিসের নাম প্রকাশ্যে আসে। স্রেফ বিশেষ খোঁজ খবর নেওয়াই নয়, এই যুব তৃণমূলকে নেতাকেই সিজিও কমপ্লেক্সে ডেকে জিজ্ঞাসাবাদও করেছিলেন তদন্তকারীরা। 



আরও পড়ুন:  R G Kar Statue: আরজি করে নির্যাতিতার ভাস্কর্য নিয়ে বিতর্ক! 'অভয়ার কান্না'র ব্যাখ্যা দিলেন শিল্পী-চিকিত্‍সকরা...


এর আগে, আরজি করে তরুণী চিকিত্‍সককে খুন ও ধর্ষণে তদন্তে নেমে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় সিবিআই। বাজেয়াপ্ত করা হয় বেশ কয়েকটি মোবাইল।  সেই সূত্রেই তদন্তকারীরা জানতে পারেন, এক ব্যক্তি বাজেয়াপ্ত হওয়া মোবাইল থেকে সেক্টর টুয়ের ওই হোটেলে বুকিং করেছিলেন। এরপর ১০ তারিখ তিনি হোটেল ছেড়ে বেরিয়ে যান। এরপর সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষকে সমস্ত নথি নিয়ে আসতে বলা হয় সিজিও কমপ্লেক্সে।


এদিকে আরজি করে আর্থিক দুর্নীতি মামলায় এখন সিবিআই হেফাজতে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, সন্দীপের সঙ্গে আশিসের যোগাযোগের প্রমাণ মিলেছে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)