নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে কেন্দ্রের শোকজ করা নিয়ে এবার সরব হলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ সরাসরি নিশানা করলেন নরেন্দ্র মোদী, অমিত শাহকে৷ আলাপন বন্দ্যোপাধ্যায়কে বিপর্যয় মোকাবিলা আইনে শোকজ করা হলে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, নির্বাচন কমিশনার এবং কমিশনের আধিকারিকদের বিরুদ্ধেও বিপর্যয় মোকাবিলা আইন লাগু করা উচিত৷ মন্তব্য তৃণমূল সাংসদের৷


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন ইয়াস বিধ্বস্ত পাথরপ্রতিমা-সন্দেশখালি পরিদর্শনে যান অভিযোগ বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি বলেন, “বিপর্যয় মোকাবিলা আইন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী, প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশনে আধিকারিকদের বিরুদ্ধের বিরুদ্ধে লাগু করা উচিত। ভারতে যখন দৈনিক চার, সাড়ে চার হাজার লোক সংক্রমিত হচ্ছিল, তখন যাঁরা ৫০ হাজার লোক নিয়ে এসে রোড শো করছিল, তাঁদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন লাগু হবে না কেন? কেন্দ্র নিরপেক্ষ হলে আমাকেও চিঠি দিক, স্বরাষ্ট্রমন্ত্রীকেও চিঠি দিক।”


আরও পড়ুন: হাসপাতাল থেকে ছুটি পেলেন Buddhadeb, ফিরছেন না বাড়ি, নার্সিংহোমে থাকবেন আইসোলেশনে


আরও পড়ুন: আজ হচ্ছে না মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের পরীক্ষাসূচি ঘোষণা, বাতিল সাংবাদিক সম্মেলন


আলাপন-ইস্যুতে কেন্দ্রকে নিশানা করে তিনি জানান, প্রাক্তন মুখ্যসচিবের নেতৃত্বেই এরাজ্যে করোনা মোকাবিলার কাজ চলছিল এবং ইয়াস-বিধ্বস্ত এলাকায় কাজ চলছিল। যাঁর নেতৃত্বে কাজ চলছিল, তাঁকে কেন্দ্রের তলব অন্যায় বলেও দাবি করেন তৃণমূল সাংসদ।