হাসপাতাল থেকে ছুটি পেলেন Buddhadeb, ফিরছেন না বাড়ি, নার্সিংহোমে থাকবেন আইসোলেশনে

এন্টালির একটি নার্সিংহোমে আইসোলেশনের থাকার ব্যবস্থা।

Updated By: Jun 2, 2021, 01:05 PM IST
হাসপাতাল থেকে ছুটি পেলেন Buddhadeb, ফিরছেন না বাড়ি, নার্সিংহোমে থাকবেন আইসোলেশনে

নিজস্ব প্রতিবেদন: উডল্যান্ডস হাসপাতাল থেকে ছুটি পেলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। হাসপাতাল থেকে ছুটি পেলেও আজ পাম এভিনিউয়ের বাড়িতে ফিরছেন না তিনি। এক সপ্তাহ এন্টালির একটি নার্সিংহোমে আইসোলেশনে থাকবেন তিনি।

উডল্যান্ডস হাসপাতাল সূত্রে খবর, প্রাক্তন মুখ্যমন্ত্রী শারীরিক অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। বুদ্ধদেব ভট্টাচার্য বাইপ্যাপ সাপোর্টে ছিলেন। শেষে ১-২ লিটার অক্সিজেন লাগছিল তাঁর। বুদ্ধদেব ভট্টাচার্যের রক্তচাপ নিয়ন্ত্রণে। হৃদস্পন্দন মিনিটে ৬৫। রাতে ভালো ঘুমচ্ছিলেন তিনি। কথা বলতে পারছিলেন তিনি। খাওয়াদাওয়া-ও স্বাভাবিক নিময়ে করছিলেন। তাঁর যে শুকনো কাশি ছিল, সেটাও ঠিক হয়ে যায়।

আরও পড়ুন: আজ হচ্ছে না মাধ্যমিক-উচ্চমাধ্যমিকের পরীক্ষাসূচি ঘোষণা, বাতিল সাংবাদিক সম্মেলন

আরও পড়ুন: কাঁচা বাজার অগ্নিমূল্য! দাম নিয়ন্ত্রণে অভিযানে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ

প্রসঙ্গত, গত ১৮ মে করোনায় আক্রান্ত হন বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharjee)। করোনায় আক্রান্ত হন তাঁর স্ত্রী মীরা ভট্টাচার্যও। তিনি হাসপাতালে ভর্তি হলেও, বাড়িতে থেকে চিকিৎসা করাতে চান প্রাক্তন মুখ্যমন্ত্রী। তবে, হঠাৎই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বুদ্ধদেব ভট্টাচার্যকে (Buddhadeb Bhattacharjee) উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়। জানা যায়, তাঁর অক্সিজেন স্যাচুরেশন ৮০-৮২ হয়ে গিয়েছিল। তাঁর চিকিৎসার জন্য গঠিত হয় সাত সদস্যের মেডিক্যাল বোর্ড। ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দেন বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল হয়ে ওঠে।