জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মুখ্যমন্ত্রীকে এবার 'মেয়েছেলে' সম্বোধন! 'আবারও পশ্চাদমুখী মানসিকতার পরিচয় দিলেন', দিলীপ ঘোষকে নিশানা করল তৃণমূল। এক্স হ্য়ান্ডেলে পোস্ট, 'বিজেপি নারী-বিদ্বেষী'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Baguiati Shocker: গোষ্ঠী কোন্দল! বাড়ি থেকে বের করে তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ


মুখ্য়মন্ত্রীকে কেন 'কুরুচিকর' আক্রমণ? স্রেফ ভর্ৎসনাই নয়, লোকসভা ভোটের মুখে দিলীপকে শোকজ করেছিল বিজেপি। এরপর গতকাল, শনিহার জি  ২৪ ঘণ্টাকে দেওয়া এক সাক্ষাৎকারে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী বলেন, 'মহিলা হলেই কি তাঁর সম্পর্কে কিছু বলা যায় না? দিলীপ ঘোষের দম আছে, কলিজা আছে বলার। মেয়েছেলে বলছি আমি। কেস করুন উনি আমার নামে। মহিলা বলব না, মেয়ে ছেলেই বলব। কারও যদি আমার শব্দ নিয়ে আপত্তি করে তাতে দিলীপ ঘোষের কী যায় আসে? দিলীপ ঘোষ যা দেখে তাই বলে। এর জন্য আমি অ্যাপলেজেটিক নই। কার কাছে অ্যাপোলজি! চোরেদের কাছে? যারা কুকথার বন্যা বইয়ে দিয়েছে? কে কী বলল তাতে আমার বয়েই গিয়েছে'।


চুপ করে থাকল না তৃণমূল। দলের এক্স হ্যান্ডেলে সেই সাক্ষাৎকারের ভিডিয়ো পোস্ট করল ঘাসফুল শিবির। বলা হল, 'অনুশোচনা তো দূর অস্ত, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় সম্পর্কে কুরুচিকর মন্তব্যে সাফাই দিলেন দিলীপ ঘোষ। দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে 'মেয়েছেলে' বলে দাগিয়ে দিয়ে  আরও এক পশ্চাদমুখী মানসিকতা পরিচয় দিলেন'।


 



ভোটের প্রচারে মুখ্যমন্ত্রীকে নিশানা করেছিলেন আগেও। দুর্গাপুরে জনসংযোগের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ বলেছিলেন, 'গোয়ায় বলেন গোয়ার মেয়ে, ত্রিপুরায় বলেন ত্রিপুরার মেয়ে, আগে বাপ ঠিক করুন!  যার তার মেয়ে হওয়া ঠিক নয়'। এরপরই তাঁকে ভর্ৎসনা করে চিঠি দেয় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। কার্যত শোকজ করা হয়।


আরও পড়ুন:  SSC Recruitment Scam: চাকরিহারা প্রায় ২৬ হাজার শিক্ষকের ভাগ্য নির্ধারণ, শুনানির দিনক্ষণ জানাল সুপ্রিম কোর্ট



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)