সৌমেন ভট্টাচার্য: কলেজের সোশ্যালে টাকা নিয়ে 'উধা' TMCP নেতা! কীভাবে? অধ্যক্ষের ঘর ঘেরাও বিক্ষোভ দেখালেন পড়ুয়ারা। তুমুল চাঞ্চল্য় আমহার্স্ট স্ট্রিটের আনন্দমোহন কলেজে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Recruitment Scam| GTA: পাহাড়েও এবার শিক্ষক নিয়োগে 'দুর্নীতি', নাম জড়াল TMCP নেতার!


জানা গিয়েছে, অভিযুক্তের নাম বিবেক সিংহ। আনন্দমোহন কলেজে প্রাক্তন ছাত্র তিনি। যখন কলেজে পড়তেন, তখন TMCP ইউনিটের নেতা। কলেজ সোশ্যালের ৪ লক্ষ টাকা বিবেক আত্মসাৎ করেছেন বলে অভিযোগ।


পড়ুয়াদের দাবি, কলেজে কোনও নির্বাচিত ছাত্র সংসদ নেই। সোশ্যালের জন্য় কলেজ ফান্ড থেকে ৪ লক্ষ টাকা বিবেককে দিয়েছিলেন অধ্য়ক্ষ।  এক বছর পেরিয়ে দিয়েছে। সোশ্য়াল তো দূর অস্ত, ওই টাকারই এখন হদিশ পাওয়া যাচ্ছে না। যার কাছে টাকা ছিল, সেই বিবেকের সঙ্গেও নাকি যোগাযোগ করা যাচ্ছে না। 



আরও পড়ুন:  Judge vs Judge: 'এনাফ ইজ এনাফ', উচ্চশিক্ষা সংক্রান্ত মামলা ছাড়লেন বিচারপতি সৌমেন সেন!


তারপর? আজ, মঙ্গলবার অধ্যক্ষের সঙ্গে দেখা করেন আনন্দমোহন কলেজের পড়ুয়ারা। সোশ্য়াল টাকা কোথায়? অধ্যক্ষের কাছ থেকে কোনও সদুত্তর মেলেনি। এরপর অধ্যক্ষের ঘরে ঘেরাও করে শুরু হয় বিক্ষোভ।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)